মতলব উত্তরে “মাতৃছায়া একতা সংঘ”গ্রুপের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় “মাতৃছায়া একতা সংঘ” একটি ফেইসবোক ভিত্তিক অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটির উদ্যোগে প্রতিবছরের মতো এবছরও পবিত্র মাহে রমজান উপলক্ষে মতলব উত্তরে ১২টি গ্রামে মোট ১২০ টি অসহায় পরিবারের মাঝে ইফতারের সামগ্রী বিতরণ করা সম্পন্ন হয়েছে।

সংগঠনের সাথে যুক্ত থাকা এডমিন ও মডারেটরগন হলেন, মোঃ আলআমিন ফরাজি. মোঃ ফজলুল হক, মোঃ এফ এম আলআমিন, আছিনা আক্তার রুনা, মোঃ হযরত আলী, মোহাম্মদ আলআমিন,মোঃ মাহফুজ আম্মেদ মাহী. মোঃ সুলতান উদ্দিন. মোঃ রফিকুল ইসলাম মোঃ শায়েখ রাব্বানী,মোঃ রাসেল, মোঃ সজিব, মোঃ সোহেল দেওয়ান,মোঃ আনিছ, মোঃ সাব্বির,মোঃ হাবিব, ফারজানা আক্তার, মোঃ সাফায়েত,মোঃ আবুল বাশার. নুরা ফারিন, সামিয়া, মোঃ সিফাত সরকার, মোঃ নেয়ামতউল্লাহ।

উল্লেখ্য দেশ ও প্রবাস থেকে গ্রুপের এডমিন, মডারেটর ও সদস্যদের অর্থিক সহযোগিতা ও দেশে থাকা সেচ্ছাসেবি গনের অক্লান্ত পরিশ্রমের দ্বাড়া সংগঠনটি গত বছর থেকে এই পর্যন্ত ৭টি সামাজিক ও ধর্মিয় উন্নয়নমুলক কাজ সম্পন্ন করেছে।

তার ধারাবাহিকতায় শনিবার (১০ এপ্রিল) সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ইফতার সামগ্রী প্রতিটি গ্রামের একজন করে ভলান্টিয়ার দ্বাড়া সুবিধাবঞ্চিত পরিবারের নিজ বাসস্থানে পৌছেদিতে সক্ষম হয়েছে বলে জানিয়েছে গ্রুপের একটিভ এডমিন নিশাত জাহানসহ উপস্থিত সম্মানীত এডমিন ও মডারেটরগন।

এসময় উপস্থিত ছিলেন -“মাতৃছায়া একতা সংঘ” গ্রুপের সম্মানিতো এডমিন আল-আমিন ফরাজী বাবা মোঃ মুক্তার হোসেন ফরাজী, এডমিন: নিশাত জাহান. রুনা আক্তার, মোঃ সিফাত সরকার, সোহেল দেওয়ান, ছাব্বির আহমেদ, মাহি ফরাজী, আসিফ সহ আরো অনেকে সেচ্ছাসেবকগন।

এপ্রিল ১২, ২০২১ at ১৯:২১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআই/এমআরএইস