আমি নিয়মিত অভিনয় করতে চাই, শাহেদ শরীফ খান

টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা শাহেদ শরীফ খান। তবে চলচ্চিত্রেও নিয়মিত অভিনয় করছেন তিনি। খুব শিগগির এই অভিনেতা ‘অন্তরাত্মা’ শিরোনামের নতুন একটি ছবির শুটিং শুরু করবেন। এর পরিচালক ওয়াজেদ আলী সুমন। এই ছবিতে শাহেদ ছাড়াও প্রধান চরিত্রে থাকছেন শীর্ষ নায়ক শাকিব খান। এর আগে ২০০৪ সালে ‘হৃদয় শুধু তোমার জন্য’ ছবিতে শাকিব-শাহেদ একসঙ্গে অভিনয় করেছিলেন। দীর্ঘ সময় পর আবার একসঙ্গে কাজ করতে যাচ্ছেন তারা।

এ বিষয়ে শাহেদ বলেন, অনেক দিন পর একই ছবিতে আমি আর শাকিব খান কাজ করবো। বেশ ভালো লাগছে। শাকিব বড় তারকা। তার সঙ্গে এক ছবিতে থাকাটা আনন্দের ব্যাপার। প্রেমের গল্পের ছবি ‘অন্তরাত্মা’। এখানে আমার চরিত্রটি রহস্যময়। আশা করছি দর্শকদের নতুন কিছু দিতে পারবো।

এদিকে ‘প্রিয় সাথী’, ‘টক ঝাল মিষ্টি’, ‘জয় যাত্রা’ ছবিগুলোতে এ অভিনেতার অভিনয় বেশ প্রশংসিত হয়। শাহেদ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি হলো ‘অজ্ঞাতনামা’। এদিকে এই তারকার হাতে আরো একটি ছবি আছে বলে জানান। নাম ‘ব্ল্যাক লাইট’। এটি পরিচালনা করছেন রিয়াজুল রিজু। প্রায় দুই বছর পর গেল বছরের শেষের দিকে এর শুটিং করেন শাহেদ। ওপার বাংলার চলচ্চিত্রেও দেখা যাবে এ অভিনেতাকে।

২০১৯ সালে ভারতের রিঙ্গো ব্যানার্জির পরিচালনায় ‘সেনাপতি’ নামক ছবিতে অভিনয় করেন তিনি। এই ছবি মুক্তি পাচ্ছে কবে? উত্তরে শাহেদ বলেন, গেল বছর লকডাউনে সারা বিশ্বে চলচ্চিত্র মুক্তি থেমে যায়। এই ছবিটিও সেই অবস্থায় আছে। চলতি বছরে হয়তো আবারও নতুন তারিখ ঠিক হবে ছবিটি মুক্তির জন্য। গেল কয়েক বছর শাহেদকে অভিনয়ে খুব বেশি দেখা যায়নি। কিন্তু এর কারণ কি? উত্তরে তিনি বলেন, আমি আসলে নিয়মিত অভিনয় করতে চাই। কিন্তু কেন জানি আমার বেশি কাজ হচ্ছে না। এর কারণ আমি নিজেও জানি না। হয়তো এক্ষেত্রে আমারও কোনো ভুল থাকতে পারে।

মার্চ ০৫, ২০২১ at১০:৫০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমজে/এমআরএইস