পুলিশ ও সাংবাদিক একে অপরের সাথে নিবিড়ভাবে জড়িত

পুলিশ যেমন জনগণের কল্যাণে কাজ করে তেমনি সাংবাদিকগণ তাদের লেখনির মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে সমাজের অন্ধকার দূর করে। জনগণকে দ্রুততার সহিত সেবা প্রদান এবং সেই সেবা সম্পর্কে জনগনকে অবহিত করার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ মাধ্যম হচ্ছে সংবাদপত্র। রাঙ্গামাটি জেলা পুলিশ ও সাংবাদিকগণের মধ্যে যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বিরাজ করছে তা ভবিষ্যতেও বজায় থাকবে এবং সাংবাদিকগণের সাথে রাঙ্গামাটি জেলা পুলিশের মতবিনিময় অব্যাহত থাকবে।

মঙ্গলবার (০৫ জানুয়ারি) দুপুরে রাঙ্গামাটি জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভায় রাঙ্গামাটি পার্বত্য জেলা পুলিশ সুপার মীর মোদ্দাছ্ছের এই সব কথা বলেন। মতবিনিমিয় সভার শুরুতে রাঙ্গামাটি প্রেস ক্লাবের পক্ষ থেকে পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা জানান রাঙ্গামাটি প্রেস ক্লাবের সদস্যরা। পুলিশ সুপার মতবিনিময় সভার শুরুতে উপস্থিত সকল সাংবাদিকবৃন্দের সাথে পরিচিত হয়ে নেন এবং পুলিশ সুপারের উদ্দেশ্য সাংবাদিকবৃন্দ শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। রাঙ্গামাটি পলওয়েল পার্কের ক্যাফেটেরিয়ার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হওয়া এই সভায় রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ ছুফি উল্লাহ’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, রাঙ্গামাটি অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মাঈন উদ্দিন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক গিরিদর্পণের সম্পাদক একে এম মকছুদ আহমদ, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার আল হক, প্রবীণ সাংবাদিক সুনীল কান্তি দে, সাংবাদিক ফজলে এলাহী, সাংবাদিক হেফাজতুল বারী সবুজ, সাংবাদিক মঈনুদ্দিন বাপ্পী, সাংবাদিক শান্তিময় চাকমা প্রমূখ।

সমাপনী বক্তব্যে পুলিশ সুপার হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করেন এবং উপস্থিত সকল সাংবাদিকগণকে নতুন বছরের শুভেচ্ছা জানান। রাঙ্গামাটি পার্বত্য জেলা পুলিশের ডাকে সাড়া দিয়ে মতবিনিময় সভায় উপস্থিত হওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানান।

জানুয়ারী, ০৫, ২০২১ at ১৯:৩১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএআর/এমআরএইস