চট্টগ্রামের রাউজানে ২ জনের লাশ উদ্ধার

চট্টগ্রামের রাউজানে উপজেলার পৃথক দুটি স্থান থেকে এক নারী ও এক পুরুষের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (৮ ডিসেম্বর) দুপুরে কদলপুর ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ড ও গহিরা ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ড এলাকা থেকে লাশগুলো উদ্ধার করা হয়।

মৃত জালাল আহমেদ (৭০) কদলপুর ইয়নিয়নের ৯নং ওয়ার্ডের ভোমর পাড়া এলাকার তানজীল আহমেদের ছেলে। মৃত নারী হলেন রাউজান পৌরসভার জেকে মেমোরিয়াল হাসপাতাল সংলগ্ন শায়ের মোহাম্মদ চৌধুরী বাড়ি মুহাম্মদ মনছুরের স্ত্রী সুপর্ণা (৩২)।

আরও পড়ুন
যবিপ্রবির সঙ্গে জাপানের রুজ ইন্টারন্যাশনালের সমঝোতা স্মারক সই
শিবগঞ্জে ৩দিন ব্যাপী গ্রামপুলিশদের কর্মশালার উদ্বোধন

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন রেজা বলেন, ‘কদলপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সোমবাইজ্জা হাটের পূর্বপাশে খালের পাশের একটি বাগান থেকে জালাল আহমেদ নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করি।’

ওসি আরও বলেন, ‘গহিরা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দলই নগর এলাকার একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় গলায় ওড়নার সাথে ইট বাঁধা অবস্থায় সুপর্ণা নামের এক মহিলার লাশ উদ্ধার করা হয়েছে। ওই নারী পৌরসভার শায়ের মোহাম্মদ চৌধুরী বাড়ির মুহাম্মদ মনছুরের স্ত্রী।’

ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারী পুলিশ সুপার (রাউজান-রাঙ্গুনিয়া সার্কেল) আনোয়ার হোসেন শামীম। তিনি জানান, ওই নারীর মৃত্যুর কারণ জানার চেষ্টা চলছে।

ডিসেম্বর, ০৮, ২০২০ at ১৮:৩৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএম/এমআরআই