টাইগারকে নিয়েই ‘বাঘি ফোর’

বলিউড ইন্ডাস্ট্রির সফল ফ্রাঞ্চাইজিগুলোর মধ্যে অন্যতম ‘বাঘি’। ২০১৬ সালে মুক্তি পায় এর প্রথম কিস্তি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেন টাইগার শ্রফ। তার বিপরীতে ছিলেন শ্রদ্ধা কাপুর।

৩৭০ মিলিয়িন রুপি ব্যয়ে নির্মিত ছবিটি সে বছর বক্স অফিসে ১২৭০ মিলিয়ন রুপি আয় করে বক্স অফিসে ধামাকা করে। প্রথম ছবির এমন দুর্দান্ত সফলতার পরই এর দ্বিতীয় কিস্তি ‘বাঘি টু’ (২০১৮) নির্মাণের সিদ্ধান্ত নেন নির্মাতারা। সেটিতেও ছিলেন টাইগার। তবে এতে তার বিপরীতে শ্রদ্ধা নয়, দেখা গেছে তার প্রেমিকা দিশা পাতানিকে। এটিও বক্স অফিসে সুপার-ডুপার হিট হয়।

‘বাঘি’ ও ‘বাঘি টু’-এর সফলতার পর টাইগারকে নিয়েই এর তৃতীয় কিস্তি ‘বাঘি থ্রি’ নির্মাণ করেন নির্মাতারা। এতে আবার ফিরে আসেন শ্রদ্ধা কাপুর।

এ বছরের মার্চে প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি পায় ‘বাঘি থ্রি’। তারপরই করোনাভাইরাসের কারণে সকল সিনেমা হল বন্ধ করার ঘোষণা দেয় ভারত সরকার। একইসঙ্গে লকডাউন ঘোষণা করা হয় সম্পূর্ণ ভারত। তবুও ৮৫ কোটি বাজেটে নির্মিত ছবিটি ১৩৭ কোটি রুপি আয় করে নিয়েছিলো।

চমকপ্রদ তথ্য হলো- এবার আসতে যাচ্ছে ‘বাঘি ফোর’। বারবরের মতো এবারও পাওয়া যাবে টাইগার শ্রফকে। সম্প্রতি বাণিজ্য গবেষখ তরণ আদর্শ সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিষয়টি নিশ্চিত করেছেন। আগামী ডিসেম্বর থেকে শুরু হবে ‘বাঘি ফোর’এর কাজ। এটি পরিচালনা করবেন আহমেদ খান ও প্রযোজনায় থাকবেন সাজিদ নাদিয়াড়ওয়ালা। এখানেই শেষ নয়, টাইগারকে নিয়ে ‘হিরোপান্তি’ ছবির দ্বিতীয় কিস্তির কাজ করবেন বলেও জানিয়েছেন আহমেদ খান।

২৯ অক্টোবার, ২০২০ at ১১:৪১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/বিবি/এমএআর