বিয়ের ২১ দিন পর স্বামীর বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ পুনমের!

সেপ্টেম্বরের ১ তারিখ বিয়ে করেছেন। মাস পার না হতেই ভেঙে যেতে বসেছে সংসার। বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডের দাবি, তার স্বামী স্যাম বম্বে তাকে যৌন হেনস্তা করেছেন! পিটিআই জানিয়েছে, এই অভিযোগের পর স্যামকে মঙ্গলবার গ্রেপ্তার করেছে গোয়া পুলিশ। এসব ঘটেছে গোয়ার দক্ষিণাঞ্চলের গ্রাম কানাকোনায়। সেখানে অভিনেত্রী শুটিং করছিলেন।

পুলিশের একজন কর্মকর্তা সংবাদমাধ্যমটিকে বলেন, ‘পাণ্ডে সোমবার রাতে স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তার দাবি, স্যাম বম্বে তাকে মলেস্ট করেছেন এবং ভয় দেখিয়েছেন।’ পুনম এবং স্যাম প্রায় দুই বছর ধরে লিভটুগেদার করছিলেন। এরপর বান্দ্রায় কিছুদিন আগেই বিয়ে করেন। বিয়ের ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘তোমার সঙ্গে সাতজনম কাটাতে চাই।’

গত ২৭ জুলাই পুনম ও স্যাম বাগদান সারেন। রিং পরা ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করে স্যাম লেখেন, ‘শেষ পর্যন্ত আমরা কাজটা করেই ফেললাম!’ এর আগে গত মে মাসে খবর আসে লকডাউনের নিয়ম লঙ্ঘন করায় মুম্বাই পুলিশ আটক করেছে পুনম ও তার বয়ফ্রেন্ডকে, যদিও এই অভিযোগ মিথ্যা বলে উড়িয়ে দেন পুনম।

নতুন বিষয়টি নিয়ে এখনও কোনো বিবৃতি দেননি পুনম। তবে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বিয়ের ছবি মুছে দিয়েছেন তার স্বামী।

২৩ সেপ্টেম্বর, ২০২০ at ১২:৫৭:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/দেরু/এমএআর