মাদক মামলায় ডাক পড়ছে দীপিকার?

দীপিকা পাড়ুকোনকে ডেকে পাঠাতে পারে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। একটি ভারতীয় নিউজ চ্যানেল সোমবার রাতে এই দাবি করেছে।

সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় মাদক-যোগে এনসিবি ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের পর অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তী ও তার ভাই শৌভিককে গ্রেপ্তার করেছে। এ বার সেই সূত্রে অন্যদেরও ডাক পড়ছে। নাম এসেছে সারা আলী খান এবং শ্রদ্ধা কাপুরেরও।

তালিকায় দীপিকার নাম এসে যাওয়া নিঃসন্দেহে পুরো ঘটনায় নতুন মাত্রা যোগ করেছে। তবে এখনো ‘পদ্মাবত’ অভিনেত্রীর প্রতিক্রিয়া মেলেনি। সোশ্যাল মিডিয়াতেও নয়। তার টুইটারে শেষ পোস্ট করা হয়েছে গত ১৯ জুলাই।

দীপিকার নাম এসেছে কারিশমা নামের এক ব্যক্তির সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্রে। কারিশমাকে বুধবার এনসিবি ডেকে পাঠিয়েছে বলে খবর। তার নাম মিলেছে সুশান্তর ঘনিষ্ঠ জয়া সাহার সূত্রে। যাকে সোমবার জেরা করেছে এনসিবি। মঙ্গলবারও করবে।

প্রসঙ্গত, কারিশমা জাতীয় পুরস্কার জয়ী প্রযোজক মধু মন্টেনার ট্যালেন্ট হান্ট সংস্থায় কাজ করেন। যে সূত্রে মন্টেনাকেও ডেকে পাঠাবে এনসিবি।

সম্প্রতি কয়েকজন বলিউড তারকার হোয়াটসঅ্যাপ চ্যাট এনসিবি-র হাতে আসে। সেখানে ‘ডি’ এবং ‘কে’ আদ্যক্ষরের দুটি নামের কথা জানা যায়। মাদক প্রসঙ্গে তাদের মধ্যে একাধিকবার কথা চালাচালি হয়েছে বলে দাবি করে এনসিবি। এরপরই শোরগোল পড়ে।

বলিউডের একাংশের দাবি, ‘ডি’ আসলে দীপিকা পাড়ুকোন। আর ‘কে’ হচ্ছেন কারিশমা। ‘কে’কে বুধবার ডেকে পাঠানো হয়েছে। পাশাপাশি ‘ডি’ অর্থাৎ দীপিকাকেও সমন পাঠানো হবে বলে খবর।

এ দিকে দীপিকাকে ডেকে পাঠানোর সম্ভাবনার কথা ছড়িয়ে পড়তেই ফের সরব হয়েছেন কঙ্গনা। সোমবার রাতে তিনি টুইট করেছেন, “দীর্ঘ মাদকাসক্তি অবসাদের কারণ। সমাজের তথাকথিত উচ্চ সম্প্রদায়ের তারকা-সন্তানরা, যারা নিজেদের সেরা ভাবে, যাদের বেড়ে ওঠা ভালো পরিবেশে, তারাই ম্যানেজারের কাছে জানতে চায়, মাল আছে কি?”

সুশান্তর অস্বাভাবিক মৃত্যুর পর নিজের অবসাদের কথা ইনস্টাগ্রামে লিখেছিলেন দীপিকা। তখনো তাকে কটাক্ষ করেছিলেন কঙ্গনা। ‘অবসাদের নামে ব্যবসা চালাচ্ছে’ এমন মন্তব্যও করতে শোনা গিয়েছিল তাকে।

বলিউড তারকাদের মধ্যে নিজের অবসাদ নিয়ে প্রথম মুখ খোলেন দীপিকা। তখন তিনি লিখেছিলেন, ‘রিপিট আফটার মি. ডিপ্রেশন ইজ ট্রিটেবল’। অর্থাৎ, অবসাদের চিকিৎসা হয়। মঙ্গলবার সেই কথা স্মরণ করে কঙ্গনা টুইটের শুরুতে লেখেন, “রিপিট আফটার মি. দীর্ঘ মাদকাসক্তি অবসাদের কারণ।”

২১ সেপ্টেম্বর, ২০২০ at ২০:১৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/দেরু/এমএআর