করোনায় আক্রান্ত আতলেতিকোর কোচ সিমেওনে

লা লিগার নতুন মৌসুম শুরু হওয়ার আগে বড় ধাক্কা খেল আতলেতিকো মাদ্রিদ। করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে ক্লাবটির কোচ দিয়েগো সিমেওনের শরীরে।

শনিবার ক্লাবটির পক্ষ থেকে এক বিবৃতিতে সিমেওনের করোনায় আক্রান্ত হওয়ার খবরটি জানানো হয়। তাতে বলা হয়, “এই শুক্রবার দলের সবাইকে নতুন করে পিসিআর টেস্ট করা হয়। তাতে কোচের রিপোর্ট পজিটিভ এসেছে।”

“ভাগ্যক্রমে, আমাদের কোচের মধ্যে করোনার কোনো লক্ষণ দেখা যাচ্ছে না। তিনি তার বাড়িতে আইসোলেশনে আছেন এবং কোয়ারেন্টাইনের বিধিনিষেধ মেনে চলছেন।”

গত বৃহস্পতিবার আতলেতিকোর এক স্টাফের শরীরে করোনার সংক্রমণ ধরা পড়লে শুক্রবার দলের সবাইকে পিসিআর টেস্ট করা হয়। তাতে শুধু সিমেওনের শরীরেই সংক্রমণ ধরা পড়েছে।

চলতি মাসের শুরুতে করোনাভাইরাসে আক্রান্ত হন আতলেতিকোর তারকা খেলোয়াড় দিয়েগো কস্তা। এর আগে ডিফেন্ডার সিমে ভ্রাসালকো এবং ফরোয়ার্ড অ্যাঙ্গেল কোরেয়া করোনায় আক্রান্ত হয়েছিলেন।

শনিবার থেকে শুরু হয়েছে লা লিগার নতুন মৌসুম। তবে লিসবনে চ্যাম্পিয়নস লিগের শেষ আটে অংশ নেওয়ায় একটু লম্বা বিরতি পাচ্ছে অ্যাটলেটিকো।

২৭ সেপ্টেম্বর গ্রানাডার বিপক্ষে ম্যাচ দিয়ে লা লিগার নতুন মৌসুম শুরু করবে অ্যাটলেটিকো মাদ্রিদ। এই সময়ের মধ্যে সিমিওনে করোনা থেকে সেরে উঠবেন বলে আশা করা হচ্ছে।

১৩ সেপ্টেম্বর, ২০২০ at ১৩:২৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/দেরু/এমএআর