শ্রীপুরের ইউপি চেয়ারম্যান ও সদস্যদের মাস্ক বিতরণ

মাগুরার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন কানন ও ইউপি সদস্যদের উদ্যোগে গতকাল মঙ্গলবার করোনা প্রতিরোধে দিনভর মাস্ক বিতরণ করা হয়।

দ্বারিয়াপুর ইউনিয়নের চার রাস্তার মোড় এলাকায় সচেতনতা বার্তা এবং সতর্কতা অবলম্বন করা সহ পথচারীর মাঝে মাস্ক বিতরণ করেন দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন কাননসহ ওই ইউনিয়নের সদস্যবৃন্দ।

এ সময় চেয়ারম্যান জাকির হোসেন কানন বলেন, করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি রোধে ঘন ঘন দুই হাত সাবান পানি দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধরে পরিষ্কার করুন। তাছাড়া কোন কাজ না থাকলে ঘরের বাইরে না যাওয়ার জন্য অনুরোধ জানান তিনি।

আরও পড়ুন :
ত্বকের লাবণ্য ধরে রাখতে, ওজন নিয়ন্ত্রণে জামরুল
চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, বিশ্বজুড়ে মহামারির শঙ্কা
চিনি পরিহারে মিলবে আশ্চর্য পাঁচ উপকার!
এই সময় কাঁঠাল খাওয়া কেন জরুরি?

সামাজিক দূরত্ব বাজায় রেখে করোনা ভাইরাস থেকে দেশকে রক্ষা করা সম্ভব হবে বলে জানান তিনি। দ্বারিয়াপুর একটি মানুষও মাস্ক ছাড়া ঘর থেকে বের হবে না বলে আশাবাদ ব্যক্ত করেন। এ মাস্ক বিতরণ কর্মসূচী চলবে বলে জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য লাভলু বিশ্বাস, মোঃ হামজা মোল্যা, মোঃ নবুয়ত হোসেন, মোঃ ইলিয়াস মোল্যা, মহিলা সদস্য সেলিনা বেগম, হিমানী বেগম, করোনা প্রতিরোধে দ্বারিয়াপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবক আশিকুর রহমান সহ আরো অনেকেই।

জুলাই ০১, ২০২০ at ১১:৫২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএম/এমএআর