সবচেয়ে সফল অভিনেত্রী তাপসী পান্নু!

বলিউড বক্স অফিসে গত ১২ মাসে সবচেয়ে সফল অভিনেত্রী তাপসী পান্নু। অথচ তিনি নাকি তা জানতেনই না! এক বছরে তার পাঁচটি ছবি মুক্তি পেয়েছে। সবই ব্যবসাসফল তকমা পেয়েছে। ফলে অন্য নায়িকাদের ছাড়িয়ে গেছেন ৩১ বছর বয়সী এই তারকা।

ভারতের মুম্বাইভিত্তিক বিনোদনমূলক চ্যানেল জুম টিভির প্রতিবেদন বলছে, তাপসীর পাঁচটি ছবির মোট আয় ৩৫২ কোটি রুপি। এর মধ্যে ‘বদলা’ ৮৮ কোটি রুপি, ‘গেম ওভার’ ৪ কোটি ৬৯ লাখ রুপি, ‘মিশন মঙ্গল’ ২০২ কোটি ৯৮ লাখ রুপি, ‘সান্ড কি আঁখ’ ২৩ কোটি ৪০ লাখ রুপি ও ‘থাপ্পড়’ ৩৩ কোটি ৬ লাখ রুপি আয় করেছে।

তাপসীর পাঁচ ছবির মধ্যে ‘থাপ্পড়’ প্রেক্ষাগৃহে এসেছে গত মার্চে। তবে করোনা ভাইরাস মহামারির কারণে বক্স অফিসে এর সাফল্য বাধাগ্রস্ত হয়েছে বলা চলে।
বাকি চারটি অর্থাৎ ‘বদলা’, ‘গেম ওভার’, ‘মিশন মঙ্গল’ ও ‘সান্ড কি আঁখ’ মুক্তি পায় ২০১৯ সালে। পাঁচটি ছবির মাধ্যমেই সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন তিনি। এ খবরের প্রতিক্রিয়ায় সামাজিক যোগাযোগমাধ্যমে ৬ জুন তাপসী লিখেছেন, ‘বাহ, দারুণ তো! ব্যাপারটা জানা ছিল না। মনে হচ্ছে, কোয়ারেন্টাইন ও লকডাউনের এই মুহূর্তে পেছনে ফিরে উদযাপন করা যায়। ধন্যবাদ।’

এমন সাফল্যের প্রতিক্রিয়ায় তাপসীর ‘থাপ্পড়’ ছবির সহশিল্পী দিয়া মির্জা টুইটারে লিখেছেন, ‘তুমি অবশ্যই সফল। অভিনন্দন সিংহী। তোমার ছবি বাছাই নিয়ে গর্ব হয়।’

তাপসীর ভক্তরাও এই খবরে আনন্দিত। তাপসীর হাতে এখন আছে ভারতের নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মিতালী রাজের বায়োপিক ‘শাবাশ মিতু’, দৌড়বিদ চরিত্রে ‘রেশমি রকেট’, ‘হাসিন দিলরুবা’ এবং ‘লুপ লাপেটা’। দক্ষিণী ছবির গণ্ডি পেরিয়ে ২০১৩ সালে ডেভিড ধাওয়ানের ‘চশমে বুদ্দুর’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় তাপসীর।

জুন ০৯, ২০২০ at ১২:৫২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/ভক/এমএআর