মার্কিন সংবাদিক রিচি‘কে প্রেসিডেন্ট হাউজেই ধর্ষণের অভিযোগ

সাবেক অভ্যন্তরীণ বিষয়ক মন্ত্রী রহমান মালিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন মার্কিন সংবাদিক তথা ব্লগার সিন্থিয়া ডি রিচি। নিরপেক্ষ তদন্তে তার বিরুদ্ধে সব তথ্যপ্রমাণ তুলে ধরারও কথা জানিয়েছেন মার্কিন ওই সংবাদিক।

আরও পড়ুন:
সাংবাদিক পরিচয়দানকারী ডাক্তার সেলিম ফেন্সিডিলসহ আটক
ছেলের সামনে বন্ধুদের দিয়ে স্ত্রীকে ধর্ষণ করালো স্বামী

শুক্রবার (৫ জুন) পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি) নেতৃত্বের বিরুদ্ধে একাধিক অভিযোগ নিয়ে ফেসবুক লাইভে আসেন সিন্থিয়া। এসময় তিনি বলেন, ২০১১ সালে পাকিস্তানের সাবেক অভ্যন্তরীণ বিষয়ক মন্ত্রী রহমান মালিক আমাকে ধর্ষণ করেন। ঠিকই শুনেছেন। আরো একবার বলছি, রহমান মালিক আমাকে ধর্ষণ করেছেন।

তিনি একটি ফেসবুক পোস্টে জানান, ২০১১ সালে আল কায়দা নেতা ওসামা বিন লাদেনের বিরুদ্ধে অ্যাবোটাবাদের একটি বাড়িতে অভিযান চালায় মার্কিন সেনা। তাতে মৃত্যু হয় লাদেনের। সেই সময়ই ভিসা নিয়ে কথা বলতে রহমান মালিকের সঙ্গে তাঁর বাসভবনে দেখা করেন তিনি। সেখানে ঘুমের ওষুধ মেশানো পানীয় খাইয়ে রহমান মালিক তাঁকে ধর্ষণ করেন। সেই সময় পাকিস্তানে পিপিপি-র সরকার ছিল। সেখানে তাঁকে কেউ সাহায্য করবে না ভেবেই সেই সময় এ নিয়ে তিনি মুখ খোলেননি।

সম্প্রতি পাকিস্তানি এক নাগরিকের সঙ্গে সিন্থিয়া ডি রিচির বাগদান সম্পন্ন হয়। হবু স্বামীই তাঁকে সত্যিটা সামনে তুলে আনতে উৎসাহ দিলে তিনি সবতথ্য তুলে ধরেন। ইসলামাবাদে প্রেসিডেন্ট হাউসে থাকাকালীন প্রাক্তন প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানি এবং প্রাক্তন মন্ত্রী মখদুম সাহাবুদ্দিন তাঁর গায়ে হাত তোলেন বলেও দাবি করেছেন সিন্থিয়া।

জুন ০৬, ২০২০ at ২০:৫১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/বিকে/তআ