লক্ষ্মীপুরে মৃত মাঠকর্মীসহ ৫ জনের করোনা শনাক্ত

রামগঞ্জে অলিম্পিক কনজ্যুমার কোম্পানী লিঃ এর ফিল্ড সুপারভাইজার মোঃ সোলেমান (৫৫)সহ ৫জনের করোনা শনাক্ত হয়েছে। মৃত সোলেমান মিয়ার বাড়ী যশোরের ফুলবাড়িয়ায়। বুধবার বিকালে রামগঞ্জ পৌর শহরের সোনাপুর সড়কের মৌলভী বাজারের একটি মেসে শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে ঘুমন্ত অবস্থায় মারা যান সোলেমান। তবে একই রুমে থাকা সোলেমান মিয়ার অন্য দুই সহযোগীর করোনা নেগেটিভ হয়েছে বলে জানা যা।

এছাড়া রামগঞ্জ মাছ বাজারের চন্ডিপুর গ্রামের এক মাছ বিক্রেতা, সাবেক প্রতিমন্ত্রী জিয়াউল হক জিয়ার বাড়ী সংলগ্ন ইসলাম মঞ্জিলের একজন, রামগঞ্জ উপজেলা পরিষদের একজন দায়িত্বশীল কর্মকর্তসহ রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চতুর্থ শ্রেণীর কর্মচারীর করোনা শনাক্ত হয়েছে।

আরো পড়ুন:
রূপগঞ্জে চোলাই মদপান করে এক যুবকের মৃত্যু
ঠাকুরগাঁওয়ে প্রথম করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু
কোটচাঁদপুরে পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যান কর্মকর্তা মোঃ গিয়াস উদ্দিন ভূইয়া মানিক জেলা সিভিল সার্জনের বরাত ও প্রাপ্ত তথ্যের ভিত্তিতে জানান, গত ২৪ঘন্টায় জেলার রামগঞ্জ উপজেলায় নতুন ৫জনের করোনা শনাক্ত হয়েছে।

রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জানান, লকডাউন না মানার ফল ভালো নয়। আজকের ৫জনসহ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪২জন। একটা উপজেলায় এ আক্রান্তের সংখ্যা অনেক জেলার তুলনায় বেশি। দিনরাত পরিশ্রম করেছি মানুষকে ঘরে রাখার জন্য-সুস্থ্য থাকার জন্য অনেক কঠোর হয়েছি। দূর্ভাগ্য আমাদের। মহান রাব্বুল আলামীনের কৃপা আর দয়া ছাড়া আমাদের আর কি করার আছে।

মে ৩০, ২০২০ at ১২:৪৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএকে/আরএইচ