রাতে লাইভে আসছেন মুশফিক

বাংলাদেশের খ্যাতনামা উইকেট কিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম মঙ্গলবার (২৬ মে) রাতে ফেসবুক লাইভে  আসছেন। ২০০৫ সালের ২৬ মে লর্ডসে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচের মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল মুশফিকুরের। আন্তর্জাতিক ক্যারিয়ারের ১৫ বছর পূর্তি উপলক্ষে এদিনই ভক্তদের জন্য সারপ্রাইজ নিয়ে ফেসবুক লাইভে আসবেন মুশফিক।

২৪ মে রাতে ফেসবুকে মুশফিক লিখেন যে, আলহামদুলিল্লাহ্! খুবই সৌভাগ্যশালী এক রমজান কাটালাম আমরা। আপনারা যেমনটা জানে, ২৬ মে আমার আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারের ১৫ বছর পূর্ণ হবে। এ উপলক্ষ্যে আপনাদের জন্য একটা বিশেষ ঘোষণা রয়েছে, যা সবাই পছন্দ করবেন আমি নিশ্চিত।

আরও পড়ুন:
ছেলেরা ‘ক্রাশ’ খাওয়ায় খুশি জাহানারা
টিকটকে ভিডিও আপলোড করে যুবক গ্রেফতার
ভারত মহাসাগরে টেকটনিক প্লেটে ফাটল, ভূমিকম্পের শঙ্কা

তিনি আরো লিখেন, ‘বাংলাদেশ সময় রাত ১০টায় আমার ফেসবুক পেজের লাইভে চোখ রাখুন এবং সারপ্রাইজ জানতে পাবেন। দেখা হবে ইনশাআল্লাহ। আল্লাহ আমাদের ভালো কাজগুলো কবুল করুন এবং আমাদের ক্ষমা করুন।’

উল্লেখ্য, নিজের ক্যারিয়ারের ১৫ বছর পূর্তি উপলক্ষ্যে প্রতি বছরের একটি করে সেরা অর্জনের কথা ভক্ত-সমর্থকদের জানিয়েছেন মুশফিক। এখন পর্যন্ত ১৪ বছরে জানা গেছে ১৪ দিনের কথা। আজ রাতে হয়তো ১৫ তম ববর্ষপূর্তিতে বিশেষ কোন ঘোষণা দিতে চলেছেন তিনি।

মে ২৬, ২০২০ at ১৯:২২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/বিকে/তআ