মাগুরায় ক্লাব গড়াই’র উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে ত্রান ও ঈদসামগ্রী বিতরণ

মাগুরায় ক্লাব গড়াই কর্তৃক মহামারি করোনা ভাইরাসের কারণে ঘরে থাকা পিছিয়ে পড়া প্রায় আড়াইশত হতদরিদ্র পরিবারের মাঝে ত্রান সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে মাগুরার শ্রীপুর উপজেলার চর চৌগাছি ক্লাব গড়াই চত্বরে সুশৃঙ্খল এবং সামাজিক দুরত্ব বজায় রেখে বীর মুক্তিযোদ্ধা মোঃ রুস্তম আলীর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

আরো পড়ুন :
উলাশী সৃজনী সংঘের উদ্যোগে জীবানুনাশক ও খাদ্য সামগ্রী বিতরণ
লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে দুই যুবকের মৃত্যু
বাঁকড়ায় ঈদের কেনাকাটায় উপচেপড়া ভীড়, মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি, সামাজিক দুরত্ব

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলাকার তরুণ প্রজন্মের অহংকার বিশিষ্ট সমাজ সেবক ক্লাব গড়াই এর প্রতিষ্ঠাতা সদস্য ও প্রধান উপদেষ্টা মোঃ লিটন বিশ্বাস।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ চর চৌগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু নীল রতন সিংহ, প্রাক্তন স্বাস্হ্য কর্মকর্তা মোঃ আফজাল হোসেন, আওয়ামীলীগ নেতা মোঃ আলাউদ্দিন, ক্লাব গড়াই এর সভাপতি মোঃ আলমগীর হোসেন- সহসভাপতি মোঃমেহেদি হাসান রাজুসহ আরো অনেকে। ক্লাব গড়াই এর প্রধান উপদেষ্টা মোঃ লিটন বিশ্বাস জানান- আমাদের ক্লাব গড়াই এর জন্ম হয়েছিল মাদক ও ক্ষুধা মুক্ত সমাজ উপহার দেওয়া, মাদকের দিক থেকে বলা যায় আমরা প্রায় ১০০% সফল। আর ক্ষুধা মুক্ত সমাজ উপহার দেওয়ার জন্য আমাদের ক্লাবের সদস্যদের সার্বিক সহযোগিতা ও এলাকার বিত্তশালীদের আর্থিক সহযোগিতায় অচিরেই সফলতা পাবো ইনশাআল্লাহ ইতো পূর্বে ও আমরা এলাকার ২শতাধিক দুঃস্হ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণসহ বিভিন্ন প্রকারের সেবা প্রদান করে আসছে। দেশের এই ক্রান্তিলগ্নে ক্লাব গড়াই এর ন্যায় অন্যান্য সামাজিক প্রতিষ্ঠান মানবতার সেবাই আরো এগিয়ে আসবেন এমনটাই প্রত্যাশা সকলের।

মে ১৯, ২০২০ at ২০:২৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএম/এএডি