গাইবান্ধায় নগদ অর্থ সহায়তা কর্মসূচির তালিকা প্রকাশের দাবি সিপিবির

গাইবান্ধার দারিয়াপুরে সরকারের নগদ অর্থ সহায়তা প্রদান কর্মসূচিতে অনিয়ম, দলীয়করণ, লুটপাট বন্ধ, সহায়তা প্রাপ্তদের ওয়ার্ড ভিত্তিক তালিকা প্রকাশ, কৃষকের নিকট থেকে সরাসরি সরকার নির্ধারিত রেটে ধান ক্রয় ও নির্বাচিত কৃষকের তালিকা প্রকাশের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার (১৯ মে) দুপুরে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) দারিয়াপুর অঞ্চল শাখা এ অবস্থান কর্মসূচি পালন করে।

আরো পড়ুন :
৩৫০০ পরিবারকে ত্রাণ দিয়েছেন সাবেক সংসদ সদস্য কামাল
করোনা : দেশে ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১২৫১
কোটচাঁদপুর পৌর বিএনপি’র আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ

এসময় বক্তব্য রাখেন, সিপিবি কেন্দ্রীয় কমিটির সভাপতিমন্ডলীর সদস্য ও জেলা সভাপতি মিহির ঘোষ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, বাংলাদেশ যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক শরীফ উল আনোয়ার সজ্জন, গাইবান্ধা সদর উপজেলা সিপিবি’র সভাপতি ছাদেকুল ইসলাম, দারিয়াপুর অঞ্চল কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

বক্তার বলেন, একদিকে করোনা ভাইরাস মহামারি বাড়ছে অন্যদিকে তার সাথে পাল্লা দিয়ে বাড়ছে সরকারি ত্রাণ সহায়তা লুটপাটের ঘটনা। সরকার অসহায় মানুষের জন্য নগদ টাকা মোবাইলে পাঠানোর যে কর্মসূচি হাতে নিয়েছে। সেখানেও হরিলুট শুরু হয়ে গেছে। ২০০ থেকে ৩০০ নামের পাশে একটি মোবাইল নম্বর দেয়া হয়েছে। চেয়ারম্যান, মেম্বার, দলীয় নেতাকর্মীদের আত্মীয় স্বজনদের নাম তালিকাভূক্ত করা হয়েছে। এই তালিকায় যাদের নামে টাকা পাঠানো হয়েছে তাদের তালিকা প্রতিটি ওয়ার্ডে প্রকাশ্য স্থানে টানিয়ে দিতে হবে।

মে ১৯, ২০২০ at ১৬:৪৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসকেবি/এএডি