কোটচাঁদপুর পৌর বিএনপি’র আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর বিএনপি’র আয়োজনে করোনা সংকটে দুস্থ্য অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সোমবার (১৮মে) দুপুরে স্থানীয় পৌর শহরে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

পৌর বিএনপি’র আহ্বায়ক এস কে এম সালাহউদ্দীন বুলবুল সিডলের সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র আহ্বায়ক এ্যাড.এস এম মশিউর রহমান।

আরো পড়ুন :
২২ মে’র পর যেকোনোদিন এসএসসি’র ফলাফল প্রকাশ
লক্ষ্মীপুরে ঘূর্ণিঝড় আম্ফানে প্রস্তুত ৬৬ মেডিকেল টিম
আসাদুজ্জামান নূর’র ঈদ ধারাবাহিক ‘বাঘবন্দী’

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক কে এম আমিরুজ্জামান খান শিমুল, জেলা বিএনপি’র সদস্য সচিব এ্যাড.এম এ মজিদ, জেলা বিএনপি’র যুগ্ন-আহ্বায়ক আক্তারুজ্জামান, যুগ্ন-আহ্বায়ক জাহিদুজ্জামান মনা, যুগ্ন-আহ্বায়ক এ্যাড. কামাল আজাদ পান্নু, যুগ্ন-আহ্বায়ক আব্দুল মজিদ বিশ্বাস।

কোটচাঁদপুর পৌর বিএনপি’র যুগ্ন-আহ্বায়ক মোঃ রোস্তম কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন, পৌর বিএনপি’র সদস্য সচিব মোঃ ফারুক হোসেন খোকন, জেলা বিএনপি’র সদস্য মোঃ আবুবক্কর বিশ্বাস, জেলা বিএনপি’র সদস্য মোঃ ফারুকুল আলম শেখাসহ পৌর বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতা-কর্মীরা। অনুষ্ঠানে পৌর শহরের ৯টি ওয়ার্ডের ৩’শ দুস্থ্য অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

মে ১৯, ২০২০ at ১৩:৪১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমআর/এএডি