পিকআপ ভ্যানের চাপায় পিতা নিহত, পুত্র আহত

যশোরের চৌগাছায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় পিতা নিহত ও পুত্র মারাত্মক আহত হয়েছে। শনিবার দুপুর ১২ টার দিকে চৌগাছা-ঝিকরগাছা সড়কের মুলিখালী নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরো পড়ুন :
চৌগাছা উপজেলা ও পৌর যুবদলের খাদ্য সামগ্রী বিতরণ
আহত বাস হেলপার গোলাম রসুলের পরিবারকে ১ মাসের খাদ্য সামগ্রী দিল ছাত্রলীগ
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান অব্যাহত

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, উপজেলার লস্কারপুর গ্রামের হযরত আলী (৫৫) ও তার একমাত্র ছেলে ময়না হোসেন (৩০) শনিবার সকালে বাড়ির অদুরে মুলিখালী মাঠে ইরি ধান কাটতে যায়। দুপুর ১২ টার দিকে তারা এক ক্ষেতের কাজ শেষ করে মেইন সড়ক দিয়ে বাইসাইকেল যোগে পাশেই অন্য ক্ষেতে যাচ্ছিলেন। এ সময় মুলিখালী ব্রিজ মোড়ে পৌছালে ঝিকরগাছার দিক থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভ্যান তাদের পিছন দিক থেকে ধাক্কা দিলে সড়কের উপর পিতা পুত্র আছড়ে পড়েন। পিকআপ ভ্যানটি এসময় তাদের উপর দিয়ে চালে যায়। ঘটনাস্থলেই মারা যায় পিতা হযরত আলী। মারাত্মক আহত অবস্থায় পুত্র ময়না হোসেনকে স্থানীয়রা উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত যশোরে রেফার করেন।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক সিফাত নাসরিন জানান, আহত ময়না হোসেনের মাথায় প্রচন্ড আঘাত লেগেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে যশোরে রেফার করা হয়েছে।

চৌগাছা থানার সেকেন্ড অফিসার এসআই বিপ্লব রায় দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিকআপ ভ্যান ও চালককে আটকের চেষ্টা চলছে।

মে ১৬, ২০২০ at ১৮:৪৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআই/এএডি