বিএনপি-জামায়াত নতুন করে দেশে নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা করছে- অ্যাড. মনির

যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিরুদ্ধে গত প্রায় ১৫ বছরে যত ষড়যন্ত্র হয়েছে তার প্রত্যেকটিই তিনি নস্যাৎ করেছেন। বাঙালির একমাত্র অভিভাবক শেখ হাসিনার বিরুদ্ধে বর্তমানে যে ষড়যন্ত্র চলছে কিংবা ভবিষ্যতে যে ষড়যন্ত্র হবে তার প্রত্যেকটিই প্রতিহত করে তিনি বাংলাদেশকে নিরাপদ রাখবেন ইনশাল্লাহ। সকল শত্রুকে তিনি চিহ্নিত করেছেন। তারা সকলেই ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে।
বুধবার বিকালে ঝিকরগাছা উপজেলার মাগুরা ইউনিয়নের সন্তোষনগর গ্রামে এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) অন্তর্গত পাড়ায় পাড়ায় গ্রামে গ্রামে, ওয়ার্ডে-ওয়ার্ডে জগৎসেরা উন্নয়নবিদ, উন্নয়নমাতা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে প্রচার-প্রচরণার অংশ হিসেবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
তিনি আরো বলেন, কীভাবে একটি সফল নির্বাচন করতে হয় আওয়ামী লীগ জানে। শেখ হাসিনা গণতন্ত্রের প্রতি শ্রদ্ধাশীল। আগামী নির্বাচনেও দেশের জনগণ ভোটাধিকার প্রয়োগ করে আওয়ামী লীগকে জয়যুক্ত করবে। বিএনপি-জামায়াত নতুন করে দেশে নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা করছে। তারা সমাবেশের নামে বিভিন্ন জায়গায় সড়ক অবরোধ করে দেশের জনগণ ও দেশের সম্পদের উপর আঘাত আনছে। এরা পুলিশের গাড়িতে হামলা চালায়। নির্বাচন আসলেই এরা নানা টালবাহানা শুরু করে। কারণ, তারা জানে তাদের জনসমর্থন নেই। জনগণ তাদের ভোট দেবে না। তাই তারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টায় লিপ্ত। এরা বিদেশি প্রভুদের কাছে নালিশ করে দেশের গণতান্ত্রিক ধারাবাহিকতাকে বিনষ্ট করতে চায়।
মাগুরা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে তরুণ আওয়ামী লীগ নেতা আজিজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, যশোর জেলা মহিলা পরিষদের সাংগঠনিক সম্পাদক ফারদিনা রহমান এ্যানি, মুক্তিযুদ্ধকালীন সময়ে ঝিকরগাছা থানা ছাত্রলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, উপজেলা পূজা উদযাপন কমিটির সাবেক সভাপতি বাবু অশোক কুমার দত্ত। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ঝিকরগাছা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী, বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলে আব্দুর রব, সাবেক জেলা পরিষদ সদস্য শাহানা আক্তার, উপজেলা মহিলা আওয়ামী লীগের নাসিম আরা চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ নেতা শাহ আলম মিন্টু, মুনিরুল আলম মিশর, আক্তারুজ্জামান আক্তার, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইলিয়াস মাহমুদ, শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম, মাগুরা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমির হোসেন মেনা, উপজেলা যুবলীগ নেতা মিঠু আহমেদ, উপজেলা তরুণ লীগের সভাপতি মনিরুল ইসলাম শিপলু প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন আওয়ামী লীগ নেতা মাস্টার কফিল উদ্দিন।