চৌগাছা উপজেলা ও পৌর যুবদলের খাদ্য সামগ্রী বিতরণ

যশোরের চৌগাছা উপজেলা ও পৌর যুবদলের নেতৃবৃন্দ ২৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্র বিতরণ করেছে। শনিবার সকাল ১০ টায় চৌগাছা বেলা প্রি-ক্যাডেট স্কুলে মাঠে অস্বচ্ছল দলীয় নেতাকর্মী ও অসহায় দরিদ্র পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক এম.এ মান্নানের নিজস্ব আর্থিক সহযোগিতায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয় বলে জানা গেছে।

আরো পড়ুন :
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান অব্যাহত
চাল উৎপাদনে তৃতীয় স্থান হতে যাচ্ছে বাংলাদেশ
চট্টগ্রামে যাকাতের টাকা ভাগ করা নিয়ে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ইউনুচ আলী, এমএ সালাম, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মোবারক হোসেন, কাউন্সিলর আনিছূর রহমান, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, যুগ্ন সম্পাদক নাজমুল হোসেন বাবুল, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, জেলা যুবদলের সহ-আইন বিষয়ক সম্পাদক আলীবুদ্দিন খাঁন, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি সালাউদ্দিন আহমেদ, সাংগঠনক সম্পাদক আবু বকরসহ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এম. এ মান্নান বলেন, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আজ উপজেলার অস্বচ্ছল নেতাকর্মী ও উপজেলার ২৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার হিসেবে দিয়েছি। আগামী দিনেও আমার এ খাদ্য সহায়তা অব্যহত থাকবে। দেশের এই ভয়াবহ পরিস্থিতিতে চৌগাছা উপজেলা ও পৌর যুবদল অসহায় মানুষের পাশে আছি, থাকবো।

মে ১৬, ২০২০ at ১৮:৩৭:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআই/এএডি