মহেশপুরে সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্য ও সমাজসেবা অফিসের কর্মচারী নিহত

ঝিনাইদহের মহেশপুর উপজেলায় মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় একজন ইউপি মেম্বর ও সমাজসেবা অফিসের ইউনিয়ন সমাজকর্মী নিহত হয়েছেন। মহেশপুরের ভালাইপুর সাহেববাড়ি নামক স্থানে রোববার সকালে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আজমপুর ইউনিয়নের মেম্বর লুৎফর রহমান (৬২) ও মহেশপুর উপজেলা সমাজসেবা অফিসের ইউনিয়ন সমাজকর্মী আব্দুল কুদ্দুস (৫৯) নিহত হন।

আরো পড়ুন :
রাঙ্গুনিয়ায় একদিনেই ১০ করোনা রোগী শনাক্ত
চুয়াডাঙ্গায় খাদ্য সামগ্রী বিতরণে অতিরিক্ত পুলিশ সুপার আবু তারিক
আরো সহজ হলো ঋণ আবেদনের শর্ত

নিহত ইউপি মেম্বর লুৎফর রহমান আলামপুর গ্রামের মৃত নিয়ত আলীর ছেলে। নিহত সমাজসেবা কর্মী আব্দুল কুদ্দুস কোটচাঁদপুর উপজেলার দয়ারামপুর গ্রামের মৃত আনারউদ্দীনের ছেলে। তিনি অল্পদিনের মধ্যে অবসরে যেতেন বলে জানা গেছে। মহেশপুর থানার ওসি মোরশেদ হোসেন খান জানান, ইউপি মেম্বর লুৎফর রহমান ও আব্দুল কুদ্দুস রোববার সকাল ১০টার দিকে মটরসাইকেলযোগে মহেশপুরের উদ্দেশ্যে রওনা দেন। তারা মহেশপুরের ভালাইপুর ব্রীজ পার হয়ে সাহেব বাড়ি নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ইউপি সদস্য লুৎফর রহমান ঘটনাস্থলে নিহত হন। আব্দুল কুদ্দুকে মুমুর্ষ অবস্থায় মহেশপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় দুপরে মৃত্যুবরণ করেন। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। দুর্ঘটনার পর ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে। পুলিশ ট্রাকটি আকট করেছে। মহেশপুর থনায় এ ব্যাপারে মামলা হয়েছে।

মে ১০, ২০২০ at ২০:৩৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/কেএল/এএডি