তালতলীতে সাজাপ্রাপ্ত আসারি গ্রেফতার

বরগুনার তালতলীতে আবুবক্কর সিদ্দিক (৩০) নামের এক সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার উপজেলার চাউলাপাড়া এলাকার নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা যায়, উপজেলার শারিকখালী ইউনিয়নের চাউলাপাড়া এলাকায় ইউসুফ মিয়ার পুত্র আবু বক্কর ২০১৪ইং সালে ১টি মটরসাইকেলের চাকা খুলে চুরি করে নেয়ার সময় হাতে নাতে ধরা পরলে পটুয়াখালী জেলার কলাপাড়া থানায় একটি জিআর মামলা হয়। যার মামলা নং-২৯১/১৪। ওই সময় আবুবক্করকে পুলিশ জেলহাজতে প্রেরন করলেও পরবতির্তে জামিনে বের হয়ে আসে। ওই মামলায় জামিনে বেড়িয়ে আসার পর আবু বক্কর আর আদালতে হাজির হয়নি। মামলায় আসামীর অনুপস্থিতিতে আদালতের বিজ্ঞ বিচারক আবু বক্করকে ১ বছর ৬মাসের সশ্রম কারাদন্ড প্রদান করেন।

আরো পড়ুন :
যশোরে আওয়ামী লীগ নেতা খুন
দেশে খাদ্যের সঙ্কট যেন না হয় সেই ব্যবস্থা করা হয়েছে : প্রধানমন্ত্রী
ফেসবুকে ইসলাম ও নবী নিয়ে কটূক্তি করায় যুবক গ্রেফতার !

এরপর থেকে আবু বক্কর পালিয়ে বেড়াচ্ছিল। তালতলী পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ১ বছর ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী আবুবক্কর সিদ্দিক কে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করেন।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী আবুবক্কর সিদ্দিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।