ইবিতে মোটরসাইকেল দুর্ঘটনা, আহত ৩

মোটরসাইকেল দুর্ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) তিন জন শিক্ষার্থী আহত হয়েছেন। এতে একজনের আবস্থা গুরুতর। রবিবার বিকেল সাড়ে ৪ টার দিকে বিশ্ববিদ্যালয়ের ডায়না চত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ইয়াসির আরাফাত, আইন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের রেজওয়ান সিদ্দিকী কাব্য এবং রাকিবুল ইসলাম রকি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকাল সাড়ে ৪টায় ক্লাস শেষ করে আরাফাত সহপাঠীদের সঙ্গে কুষ্টিয়া যাওয়ার জন্য বাসে উঠতে যায়। এসময় অপর দিক থেকে কাব্য বেপরােয়াভাবে মোটরসাইকেল চালিয়ে আসে। নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি আরাফাতের গায়ে ধাক্কা দেয়। এতে আরাফাতের ডান পা ভেঙ্গে যায়। এছাড়া কাব্য ও বাইকের পিছনে বসে থাকা রকিও আহত হয়।
আরও পড়ুন: নিষেধাজ্ঞার সময় ইলিশ ধরায় ১৭ জেলের জরিমানা

পরে আহতদের বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে নিয়ে গেলে আরাফাতের অবস্থা গুরুতর দেখে তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে আরাফাতের চিকিৎসা চলছে। আগামীকাল অপারেশন করানো হবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মণ বলেন, ‘আমরা বাইকটি থানায় পাঠিয়েছি। ক্যাম্পাসে বেপরােয়াভাবে বাইক না চালানাের জন্য বার বার সতর্ক করা হয়েছে। এ ব্যাপারে আমরা প্রশাসনিকভাবে সর্বোচ্চ ব্যবস্থা নেব।’

দেশদর্পণ/এএন/এসজে