সড়ক দুর্ঘটনায় আহত চুয়েট শিক্ষার্থীর মৃত্যু

চট্টগ্রামের রাঙ্গুনিয়ার সড়ক দুর্ঘটনায় আহত চুয়েট শিক্ষার্থী তাহমিদ চৌধুরী অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন। ৩৬ ঘন্টা হাসপাতালে মৃত্যুর সাথে লড়ে চিকিৎসকের সব চেষ্টাকে ব্যর্থ করে দিয়ে চিরবিদায় নিলেন তিনি।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ৯টায় নগরীর জিইসি মোড়স্থ একটি প্রাইভেট মেডিকেল সেন্টার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এ সড়ক দূঘর্টনায় এখন পর্যন্ত ২ জনের মৃত্যু হলেও নিহত ফয়সালের স্ত্রী কাজী রোসালিয়া এবং নাসিবা নাওয়ার নামের আহত ২ জন আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে বলে জানা যায়।

নিহত তাহমিদ চৌধুরী বাঁশখালী উপজেলার বৈলছড়ির কে.বি. বাজার এলাকার শাহাব উদ্দিন আহমেদ ও বেগম রোকসানা শাহাবের একমাত্র সন্তান বলে। তিনি চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের ‘১৫ ব্যাচের ছাত্র ছিলেন।
আরও পড়ুন: আগুনে শিশুসহ একই পরিবারের ৮ জন দগ্ধ

আজ ১৭ ফেব্রুয়ারি দুপুর ২ টায় নগরীর পাঁচলাইশস্থ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরীর বাসভবন (পাঁচলাইশ থানার পশ্চিমে) প্রাঙ্গণে মরহুম তাহমিদুল ইসলাম চৌধুরীর ১ম জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। সেখান থেকে গ্রামের বাড়ি বাঁশখালীতে তাঁর লাশ নিয়ে যাওয়া হবে। রাত ৮ টায় দ্বিতীয় নামাজে জানাজার পর পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে বলে চুয়েটের ছাত্র কল্যাণ পরিচালক মো. মশিউল হক জানান।

উল্লেখ, গত শনিবার রাঙ্গুনিয়া উপজেলার চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কের চন্দ্রঘোনা ইউনিয়নের বুইজ্জ্যের দোকান এলাকায় ট্রাকের সঙ্গে সিএনজি অটোরিকশার সংঘর্ষে গুরুতর আহত হয় ৪ জন। ঘটনাস্থলে ফয়সাল রিদুয়ান কবির নামের একজনের মৃত্যু হয়। গুরুতর অবস্থায় বাকি ৩ জনকে চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

দেশদর্পণ/এমএম/এসজে