কে এস পাবলিক উচ্চ বিদ্যালয়ে পুরস্কার বিতরণ

লক্ষীপুরের রায়পুর বামনী ইউনিয়নের অন্যতম বিদ্যাপিট কে এস পাবলিক উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ এবং আবুল হাসেম স্মৃতি কল্যাণ ট্রাষ্টের শিক্ষা উপকরণ ও এককালীন বৃত্তি প্রধান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে অত্র বিদ্যালয় মাঠে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানের মাঝে বিদ্যালয়ের উদ্যোগে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্ভোধন করেন বিদ্যালয়ের সভাপতি আবুল হাসনাত সুমন পাটওয়ারী।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ কে এম সাইফুল হক, বিশেষ অতিথি ছিলেন শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মোঃ মাইন উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক আলী হায়দার পাটওয়ারী, জাহাঙ্গীর আলম পাটওয়ারী, বীর মুক্তিযোদ্ধা তছলিম পাটওয়ারী, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আক্তার পাটওয়ারী, ইউপি সদস্য আনোয়ার হোসেন আওয়ামীলীগ নেতা জাফর চৌধুরী, ফারুক হাওলাদার, মোহাব্বত মিঝি প্রমূখ ।
আরও পড়ুন: প্লাস্টিকের ফুল আমদানি বন্ধের দাবি ফুল চাষীদের

এতে আবুল হাসেম স্মৃতি ট্রাষ্টের প্রতিষ্ঠাতা ও অত্র বিদ্যালয়ের সভাপতি আবুল হাসনাত সুমন পাটওয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউছুপ কামাল, স ালনা করেন সহকারী শিক্ষক ফিরোজ আলম ।

এসময় অতিথিরা বলেন, মাদকের গ্রাস থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই। লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলা আনতে পারে সুস্থ দেহ-সুস্থ মন। বিজয়ী হওয়াটা বড় কথা নয়,খেলাধুলায় অংশগ্রহণ করাটাই সবচেয়ে বড় ব্যাপার। বিজয়ী ও অংশ গ্রহনকারী সকল খেলোয়াড়দের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

দেশদর্পণ/একে/এসজে