Brainstorming মেধাবৃত্তির পুরস্কার বিতরণ

শিক্ষার্থীর হাতে গড়ে উঠা অন্য শিক্ষার্থীদের গড়ে তুলার প্রত্যয়ে  Brainstorming মেধাবৃত্তির পুরষ্কার বিতরনী সম্পন্ন হয়েছে।

গত শুক্রবার (৭ফেব্রুয়ারি) চট্টগ্রাম বিজ্ঞান্ন কলেজ ভবনে দুপুর দু’টা থেকে বৃত্তিপ্রাপ্তদের মাঝে পুরষ্কার তুলে দেওয়া হয়।

উক্ত বিতরনী অনুষ্ঠানে সভাপতি জনাব আলহাজ্ব কামাল আহমদ সিকদার ও আহবায়ক, জনাব আলহাজ্ব নুরুল ইসলামের সভাপতিত্বে “Brainstorming মেধাবৃত্তি ২০১৯” এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনাব আবু তৈয়ব আশরাফী, প্রধান শিক্ষক (রহমানিয়া উচ্চ বিদ্যালয়) বিশেষ অতিথি হিসেবে ছিলেন ড: মোহাম্মদ রেজাউল করিম রিজভী (CMC)। এছাড়াও স্বনামধন্য বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সিনিয়র শিক্ষকগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
আরও পড়ুন: লোহা গলানোর সময় আগুনে দগ্ধ ৭ শ্রমিক

প্রথমবারের মত এ আয়োজনে ১০৯জন শিক্ষার্থীকে ট্যালেন্টপুল, এ-গ্রেড ও সাধারণ গ্রেডে বৃত্তি প্রদান করা হয়েছে। প্রথম স্থান অধিকারী “তানহা তাজরিয়া ইরিন”কে “জিনিয়াস ২০১৯” হিসেবে ট্যাব প্রদান করা হয়েছে।আর সর্বোচ্চ বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীর ভিত্তিতে “রহমানিয়া উচ্চ বিদ্যালয়” কে “শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান সম্মাননা” প্রদান করা হয়। সকলের সুস্থতা কামনা করে, পরবর্তী বছরগুলোতেও শিক্ষার্থীদেরকে “Brainstorming মেধাবৃত্তি”তে স্বাগতম জানিয়ে, বৃত্তির সফলতা কামনা করে অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

দেশদর্পণ/এমএইচআর/এসজে