নুরুল আলম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

নুরুল আলম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন পালন করা হয়েছে। বৃহস্পতিবার (০৬ ফেব্রুয়ারি) সকালে চান্দগাঁও থানাধীন খতিবেরহাট মোড়ে নিহত মোহাম্মদ নুরুল আলমের মা, বড় ভাই, সহপাঠী ও এলাকার ব্যক্তিবর্গরা এ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

নিহত নুরুল আলমের বড় ভাই আব্দুল করিম বলেন, পূর্বপরিকল্পিত ভাবে আমার ছোট ভাইকে হত্যা করা হয়েছে, আমি প্রশাসনের নিকট দাবি জানাচ্ছি অতি শীগ্রই যেন আমার ভাইয়ের আসামিদের শাস্তির আওতায় নিয়ে আসা হয়।

প্রতিবেশি মো.আমির হোসেন বলেন, আমি ঘটনার দিন আছরের নামাজ পড়ে বাসায় ফিরছিলাম এমন সময় দেখি ১৫-২০জন যুবক হাতাহাতির এক পর্যায়ে গিয়ে একজন (নুরুল) কে পেটে ছুরি দিয়ে আঘাত করে এবং সাথে সাথেই সে মাঠিতে পড়ে যায়, এলাকায় জানাজানি হয়ে গেলে এক পর্যায়ে আসামিরা দ্রুত পালিয়ে যায়।
আরও পড়ুন: রাবি অধ্যাপক গোলাম ফারুক আর নেই

এ ব্যাপার চান্দগাঁও থানার সাব-ইন্সপেক্টর(নিরস্ত্র) বলেন, এ মামলার তিনজন আসামিকে আমরা গ্রেপ্তার করেছি এবং তাদের থেকে কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি,আমাদের তদন্ত চলমান আছে, আশা করছি অতিদ্রুত এর একটি ফলাফল আমরা পাব।

উল্লেখ্য, গত ১৩ডিসেম্বর আনুমানিক সাড়ে ৪টার দিকে কাভার্ড ভ্যান হেল্পার নুরুল (২২) নামের এক যুবক বন্ধুদের হাতে খুন হয়েছে। নুরুল আলম সদর নোয়াখালী থানার অন্তর্গত চরকরম উল্ল্যাহ রহমান আলীর বাড়ীর মৃত আব্দুল হাদির ২য় পুত্র। সে এবং তার পরিবার দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম চান্দগাঁও থানার পশ্চিম ফরিদার পাড়া সেলিম ভিলার ভাড়াটিয়া হিসাবে বসবাস করে আসছে। এলাকার জনগণ ও সহপাঠী একই সাথে মানববন্ধনে যোগদান করে এ হত্যার জোড়াল দাবি জানিয়েছেন।

দেশদর্পণ/এইচআর/এসজে