সুনামগঞ্জে বাস্তবায়নাধীন ফসল রক্ষা বাঁধ পরিদর্শন

সুনামগঞ্জের ধর্মপাশা ও জামালগঞ্জ উপজেলায় বাস্তবায়নাধীন বিভিন্ন হাওরের ফসল রক্ষা বাঁধ পরিদর্শন সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান, এনডিসি।

তিনি বুধবার ০৫ ফেব্রুয়ারি সকাল থেকে ধর্মপাশা ও জামালগঞ্জ উপজেলাধীন বিভিন্ন উপজেলাধী হাওরে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড কর্তৃক কাবিটা নীতিমালা-২০১৭ (সংশোধিত) অনুযায়ী বাস্তবায়িত বিভিন্ন প্রকল্প কাজ সরেজমিন পরিদর্শন করেন। এ সময়ে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, সুনামগঞ্জ বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড, সুনামগঞ্জ এর নির্বাহী প্রকৌশলী-১, জামালগঞ্জ উপজেলার উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল, ধর্মপাশা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবু তালেব সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, ইউনিয়ন পরিষদ সদস্য, সংশ্লিষ্ট পিআইসি সভাপতি ও সদস্যগণ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
আরও পড়ুন: যবিপ্রবিতে জাতীয় গ্রন্থাগার দিবস উদযাপন

সিলেট বিভাগের মাননীয় বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান, এনডিসি ধর্মপাশা উপজেলাধীন শয়তানখালী ক্লোজারসহ জামালগঞ্জ উপজেলার বিভিন্ন হাওর বাস্তবায়িত ফসল রক্ষা বাঁধ সরেজমিন পরিদর্শন করেন এবং নীতিমালা অনুযায়ী বাঁধের কাজ বাস্তবায়নের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন। বাঁধ পরিদর্শন কালে জেলা প্রশাসক বাঁধের কাজ পরিমাপ করেন এবং সঠিক মাপ ও উচ্চতায় কম্পেকশন যথাযথভাবে সম্পাদন করার জন্য পিআইসির সদস্যদের নির্দেশনা প্রদান করেন।

দেশদর্পণ/জেএভি/এসজে