শাফায়াতের পাশে চুয়াডাঙ্গা জেলা ছাত্র কল্যাণ সমিতি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের শাফায়েত হোসেন রক্তিমের পাশে এসে দাঁড়িয়েছে চুয়াডাঙ্গা জেলা ছাত্র কল্যাণ সমিতি। আজ বুধবার বেলা ১১ টায় শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. মোঃ নাসিম রেজার কাছে চিকিৎসার জন্য নগদ ১০ হাজার টাকা অর্থ প্রদান করে যবিপ্রবির জেলা চুয়াডাঙ্গা জেলা ছাত্র কল্যাণ সমিতি।

এ সময় উপস্থিত ছিলেন শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের প্রভাষক জিল্লুর রহমান, চুয়াডাঙ্গা জেলা সমিতি আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম আহ্বায়ক হুমায়রা নাজনীন অর্পা, শফিউল ইসলাম, নাজমুল হোসাইন, ড্যানি আহমেদ, মুহাইমিনুল হক লিওন, শিমন নাইস, আহসান হাবীব, তহিদুজ্জামান রাব্বি, লাকি মুজ্জামান প্রমুখ।

রক্তিম যবিপ্রবির শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগে স্নাতকোত্তর শ্রেণিতে অধ্যয়নরত রয়েছেন। ফরিদপুর সদরের ক্যান্সার আক্রান্ত এক পুলিশ বাবার তিন সন্তানের মধ্যে সবার বড়।

হঠাৎ মাথা ব্যথা, সচরাচরের মতোই ট্যাবলেট। সেই দিন রাতেই ঘুমের ঘোরে স্ট্রোক। পরের দিনই ডান চোখ কার্যত অক্ষম। ক্রিয়েটিনিন টেস্ট। অস্বাভাবিক ফলাফল। নেফ্রনের ৯৬ শতাংশই অচল। কিডনির কার্যক্ষমতা মাত্র ৪ শতাংশ। কিডনি ট্রান্সপ্ল্যান্ট করতে হবে। ডাক্তার বলেছেন কিডনি ট্রান্সপ্ল্যান্ট করা না হলে আগামী ৬ মাসের মধ্যেই শেষ হবে জীবনবায়ু।

রক্তিম এখন চেন্নাইয়ের সিমস (ঝওগঝ) হাসপাতালে চিকিৎসাধীন। আজ শারীরিক অবস্থার আশঙ্কাজনক অবনতির কারণে এখন আছেন অপারেশন থিয়েটারে। কিডনি ট্রান্সপ্ল্যান্টসহ আনুষাঙ্গিক চিকিৎসায় খরচ হবে প্রায় ৬০ লক্ষ টাকা।

দেশদর্পণ/আরএ/এসজে