নিখোঁজের ৫ দিন পরও মেলেনি পুলিশ সদস্যের কোন খোঁজ

১৫ দিনের ছুটি নিয়ে গত ২০ নভেম্বর খাগড়াছড়ি থেকে বাগেরহাটের উদ্দেশ্যে রওনা দেয়া পুলিশ সদস্য তৌহিদুজ্জামানের এখন ও পর্যন্ত কোন খোঁজ মেলেনি।

তার স্ত্রী মোসলেমা খাতুনের সঙ্গে যোগাযোগ করে জানা যায় তিনি (২০ নভেম্বর) ১৫ দিনের ছুটি নিয়ে খাগড়াছড়ি থেকে বাগেরহাটে ফিরছিলেন তিনি  পথিমধ্যে মাওয়া ফেরিঘাটে এসে তিনি নিখোঁজ হন।

শেষবারের মত যখন কথা হয় (আনুমানিক রাত ১১টা ২০ মিনিটে) তখন তিনি ফোনে জানান তিনি মাওয়াঘাটে পৌঁছেছেন এর পর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। অতঃপর তার মোবাইল ফোনটি বন্ধ পেয়ে তার নিখোঁজের বিষয়টি পুলিশকে জানিয়ে বাগেরহাট সদর মডেল থানায় ও খাগড়াছড়িতে পৃথক দুটি সাধারণ ডাইরি করেছে তার পরিবার।

আরো পড়ুন:
বাগআঁচড়ায় আ’লীগের জনসভা অনুষ্ঠিত 
১০ সেন্টের বই ১২ লাখ ৬০ হাজার ডলারে বিক্রি!

সাতক্ষীরা জেলা সদরের গোবড়দাঁড়ি গ্রামের শেখ শামসুল মাস্টারের ছেলে তৌহিদুজ্জামান খাগড়াছড়ি জেলার সদর পুলিশ ফাঁড়িতে কর্মরত। বর্তমানে তার স্ত্রী দুই সন্তান কে নিয়ে বাগেরহাটের পুরাতন পুলিশ লাইনের পাশে একটি বাসায় ভাড়া থাকেন।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মিজানুর রহমান বলেন খাগড়াছড়ি ও বাগেরহাট মডেল থানায় তৌহিদুজ্জামানের নিখোঁজ হবার পৃথক দুটি সাধারণ ডাইরি করা হয়েছে। আমরা তার মুঠোফোনের অবস্থান নিশ্চিত করতে কাজ শুরু করেছি আশা করি বিষয়টি খুব দ্রুত সমাধান করার সম্ভব হবে।

২৫ নভেম্বর, ২০১৯  at ১৯:২৭:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/দেপ্র/এজে