বাংলাদেশের যা কিছু অর্জন সবই আ’লীগের নেতৃত্বে: হানিফ

বাংলাদেশের যা কিছু অর্জন হয়েছে তার সবকিছুই আওয়ামী লীগের নেতৃত্বে হয়েছে দাবী করে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্মসম্পাদক মো. মাহবুব উল আলম হানিফ এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ উন্নত রাষ্ট্রের কাতারে মাথা তুলে দাঁড়িয়েছে। আজকে বাংলাদেশের যে উন্নয়ন, যে অর্জন তা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জন্যই হয়েছে। তার নেতৃত্বে বাংলাদেশ আজ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিনত হয়েছে।

বিএনপি-জামায়তের শাসনামলের দুর্নীতির কথা তুলে ধরে মো. মাহবুব উল আলম হানিফ এমপি বলেন, দুর্নীতির দায়ে যাদের নেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে, লজ্জা থাকলে তাদের নেতারা দুর্নীতির বিরুদ্ধ কথা বলতো না। সরকার ব্যর্থ নয় উল্লেখ করে তিনি বলেন, দেশে গণতন্ত্র আছে বলেই বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীররা নির্লজ্জভাবে মিথ্যাচার করে যেতে পারছেন। জোট সরকারের শাসনামলের খাগড়াছড়িতে আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর দমন-পীড়নের কথা উল্লেখ করে তিনি বলেন, সে সময় পাহাড়ে সন্ত্রাসের গডফাদার আব্দুল ওয়াদুদ ভুইয়া সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিলেন।

রোববার (২৪ নভেম্বর) দুপুরের দিকে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি‘র সভাপতিত্বে ঐতিহাসিক খাগড়াছড়ি স্টেডিয়ামে অনুষ্টিত সম্মেলনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, পানিসম্পদ উপ-মন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একে এম এনামুল হক শামীম, কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম এবং উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুব বিষয়ক সম্পাদক মংসেপ্র চৌধুরী ও শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মো. দিদারুল আলম‘র সঞ্চালনায় ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলনে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণবিক্রম ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা, সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক চাইথো অং মারমা, সাবেক সাধারন সম্পাদক মো. জাহেদুল আলম ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নির্মলেন্দু চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম সরকারের উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে বলেন, সরকারের কর্মকান্ডে সবাই খুশি হলেও খুশি হতে পারেনি খালেদা জিয়া ও তার দলের নেতাকর্মীরা। তাদের কোন অস্তিত্ব নেই মন্তব্য করে তিনি বলেন. তারা যখন ক্ষমতায় ছিল পরপর পাঁচ বার দুর্নীতিতে বিশ^ চ্যাম্পিয়ন হয়েছে। তখন সারাদেশে   গান উঠেছিল মা ও ছেলে মিল্লা দেশটারে খাইছে গিল্লা। হাওয়া ভবন সুষ্টি করে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে অভিযোগ করে তিনি বলেন, বেগম খালেদা জিয়া এতিমের টাকা মেরে খাওয়ার অপরাধে সাজাপ্রাপ্ত আসামী হয়ে জেল খাটছেন।

আরো পড়ুন :
এখন থেকে সমাবেশ করার জন্য তারা আর অনুমতি নেবেন না : ফখরুল
চৌগাছায় ছাত্রলীগের উদ্যোগে বিনামূল্যে রক্তের গুরুপ নির্ণয়

এর আগে সকাল থেকেই বিভিন্ন উপজেলা থেকে হাজার হাজার তৃনমুল নেতাকর্মী সম্মেলন স্থলে যোগদান করে। এসময় সম্মেলনকে ঘিরে পুরো জেলা শহর উৎসবের নগরীতে পরিনত হয়। বেলা সাড়ে ১১টার দিকে সম্মেলনস্থলে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্মসম্পাদক মো. মাহবুব উল আলম হানিফ এমপি


২৪ নভেম্বর, ২০১৯  at ২০:১৬:৩০ (GMT+06)

দেশদর্পণ/আহা/আক/নুমোঃ/এজে