আজকাল বান্ধবী রিয়ার কাছে থাকছেন সুশান্ত সিং রাজপুত

এখন থেকে বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে থাকবেন তিনি। সেই কারণে নিজের ফ্ল্যাট ছেড়ে ব্যান্দ্রায় রিয়ার কাছে চলে গেলেন সুশান্ত সিং রাজপুত। জি-নিউজ২৪

গত সপ্তাহে সুশান্ত নাকি নিজের ব্যাগপত্র নিয়ে কাপরি হাইটস থেকে বেরিয়ে যান বলে ওই টাওয়ারের নিরাপত্তারক্ষী জানান। তবে কাপরি হাইটসে সুশান্ত নিজের ফ্ল্যাট এখনও রেখে দিয়েছেন কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি।

সুশান্ত সিং রাজপুতের জন্য নাকি তার প্রতিবেশিরা প্রায় অসন্তোষ প্রকাশ করতেন। রাতবিরেতে উচ্চস্বরে গান চালিয়ে বন্ধুদের নিয়ে পার্টি করতেন। মাঝে মধ্যেই ভোররাত পার্যন্ত সুশান্ত এবং তার বন্ধুদের নাচগান চলত। আর তাতে অসন্তুষ্ট হতেন অভিনেতার প্রতিবেশীরা। সেই কারণে ব্যান্দ্রার কাপরি হাইটসের ফ্ল্যাট ছেড়ে রিয়ার কাছে চলে যান কেদারনাথ অভিনেতা। যদিও এ বিষয়ে তিনি কোন মন্তব্য করেননি।

ব্যান্দ্রায় রিয়া চক্রবর্তীর ফ্ল্যাটের কাছেই সুশান্তের আ্যাপার্টমেন্ট। নিজের ফ্ল্যাট থেকে খুব বেশি দূরে তিনি যাননি।

এদিকে সম্প্রতি বিদেশে বেড়াতে যান সুশান্ত সিং রাজপুত এবং রিয়া চক্রবর্তী। তবে নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে তারা কোন মন্তব্য করেননি। যত শিগগির সম্ভব, রিয়ার সঙ্গে বিয়ের পর্ব সেরে ফেলতে চাইছেন সুশান্ত। কিন্তু কেরিয়ারের শুরুতে এখনই বিয়ের মতো কেন সিদ্ধান্ত রিয়া নিতে চাইছেন না।

আরো পড়ুন :
স্বামী অন্য লোকের স্ত্রী নিয়ে উধাও তিন  সন্তান নিয়ে বিপাকে গৃহবধূ
ফেসবুকে গুজব ছড়িয়ে রাবি ছাত্রলীগ নেতাকে ফাঁসানোর চেষ্টা, থানায় জিডি

টেলি অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডের সঙ্গে বেশ কয়েক বছর একটানা সম্পর্ক ছিল সুশান্ত সিং রাজপুতের। কিন্তু বলিউডে পা রাখার পর ভেঙে যায় সেই সম্পর্ক। অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদের পর কৃতি শ্যাননের সঙ্গে নতুন করে সম্পর্কে জড়ান সুশান্ত। সেই সম্পর্কও স্থায়ী হয়নি বেশিদিন।

১৩ নভেম্বর, ২০১৯  at ১৮:৫৩:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/আসকম/এজে