২৩ বিজিবি যামিনীপাড়া ব্যাটালিয়ন অধিনায়কের বিদায় ও নবাগতকের বরণ অনুষ্ঠান

মঙ্গলবার (১২নভেম্বর) সকাল ১১ ঘটিকায় খাগড়াছড়ি জেলার মাটিরাংগায় ২৩ বিজিবি যামিনীপাড়া ব্যাটালিয়ন সদরে মতবিনিময় সভা ও নিরাপত্তা সম্মেলনের মাধ্যমে অত্র ব্যাটালিয়নের অধিনায়ক নে:কর্নেল মো: মাহমুদুল হক নবাগত অধিনায়ক লে:কর্নেল মো:হারুনুর রশিদকে দায়িত্ব বুঝিয়ে দেন।

এই সময় বিদায়ী অধিনায়ক বলেন বিগত সাড়ে ৩ বছর এই ব্যাটালিয়ন দায়িত্ব পালন করেছি,দ্বায়িত্ব পালন করতে গিয়ে যদি কাউকে কষ্ট দিয়ে থাকি সবাই ক্ষমা করে আমার জন্য দোয়া করবেন,আমিও আপনাদের জন্য আন্তরিক ভাবে দোয়া করি, শিক্ষার উপর জোর দিয়ে বলেন – আগামী প্রজন্মকে সু শিক্ষায় শিক্ষিত করে দেশ ও সমাজের পরিবর্তন করতে হবে।

অত্র এলাকার মানুষের সুখেদুঃখে পাশে থাকবেন বলে সকলকে আশ্বস্ত করেন। এই সময় নবাগত অধিনায়ক লে: কর্নেল মো:হারুনুর রশিদ বলেন- বিদায়ী কমান্ডার যেভাবে শান্তিময় পরিস্থিতি বজায় রাখার জন্য কাজ করেছেন আমিও তা অব্যাহত রাখবো। এলাকায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্য সকলের আন্তরিক সহযোগীতা কমনা করে সবাইকে অনুষ্ঠানে অংশগ্রহণ করায় ধন্যবাদ জানান।

আরো পড়ুন :
সুনামগঞ্জে ভুয়া র‌্যাব সদস্যকে আটক 
১০ স্বাস্থ্য কর্মকর্তাসহ তাদের স্ত্রীদের দুদকের নোটিশ

এই উপলক্ষে ব্যাটালিয়ন সদরে এক প্রীতিভোজের আয়োজন করা হয়েছে,এতে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার ক্যাপ্টেন আ স ম নাহিদুল ইসলাম শিমুল, উপজেলা নির্বাহী অফিসার বিভিষন কান্তি,উপজেলা চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম, বড়নাল ইউপি চেয়ারম্যান আলী আকবর, তবলছড়ি ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, তাইন্দং ইউপি চেয়ারম্যান হুমায়ন কবির, বাংগালী ছাত্রপরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মুহা: লোকমান হোসাইন, হেডম্যান, কারবারি, ইউপি সদস্য, কলেজ, স্কুল,মাদ্রাসার প্রধান শিক্ষকসহ অনেকেই।

১২ নভেম্বর, ২০১৯  at ১৯:৫৩:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/নূরমো:/এজে