দামুড়হুদায় পুলিশি অভিযান চালিয়ে গাঁজা ও ফেন্সিডিলসহ আটক ২

দামুড়হুদা মডেল থানার পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে আলমডাঙ্গার গাঁজা ব্যবসায়ী সুমন (২৫) নামের এক যুবককে ১কেজি গাঁজাসহ আটক করেছে। শনিবার (৯ নভেম্বর) বিকালে নতুন হাউলী গ্রামের ঈদগার নিকট থেকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত ওসি সুকুমার বিশ্বাসের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে পুরাতন বাস্তপুর রাস্তা দিয়ে এক মাদক ব্যবসায়ী আসছে সেই সংবাদে এস আই তপন কুমার নন্দী, এএসআই কার্তিক কুমার বসু, এএসআই মোঃ সাইদুজ্জামান, এএসআই মসলেম সঙ্গীয় ফোর্স নিয়ে নতুন হাউলী গ্রামের ঈদগার নিকট ওঁত পেতে থাকে।

আরও পড়ুন:
সীতাকুণ্ডে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্নহত্যা
মাদকসেবী, চোর, সন্ত্রাসীদের বিরোদ্ধে ’অভিযান’

এমন সময় ঐ রাস্তা দিয়ে আসছিল আলমডাঙ্গা থানার শ্রী রামপুর গ্রামের শওকত মুন্সীর ছেলে মাদক ব্যবসায়ী সুমন আহাম্মেদকে দাঁড় করিয়ে তার ব্যাগ তল্লাশী করে ১কেজি গাঁজা উদ্ধার করে। পরে তাকে আটক করে থানায় সৌপর্দ করে।

একই দিনে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত ওসি সুকুমার বিশ্বাসের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে চন্ডিপুর গ্রামের সাইফুলের বাড়িতে ফেন্সিডিল আছে এমন সংবাদে এস আই তপন কুমার নন্দী, এএসআই কার্তিক কুমার বসু, সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদা উপজেলার চন্ডিপুর গ্রামের মৃত্য রমজান আলীর ছেলে সাইফুল ইসলামের বাড়ি তল্লাশী করে তার নিজ ঘরের খাটের নিচ হইতে ১৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে তাকে আটক করে।

সুমন ও সাইফুলের বিরুদ্ধে পৃথক পৃথক ভাবে মাদক নিয়ন্ত্রন আইনে দামুড়হুদা মডেল থানায় মামলা হয়েছে। রবিবার (১০ নভেম্বর) তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে জানায় পুলিশ।

নভেম্বর ১০, ২০১৯ at ১৭:৫৪:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/টিআর/এআই