কল সেন্টার ৩৩৩ এর প্রচারণায় উপজেলা নির্বাহী কর্মকর্তা

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সামাজিক সমস্যার বিষয়ে জেলা প্রশাসককে জানাতে ও সরকারী সেবার তথ্য জানার কল সেন্টার ৩৩৩ এর প্রচারণায় তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যনার্জি।

মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে তার নেতৃত্বে উপজেলা পরিষদ কার্যালয়ের সমানে আব্দুর জহুর চত্তর, লেগুনা ও সিএনজি ষ্ট্যান্ড এবং জনগুরুত্বপূর্ণ পয়েন্টে কল সেন্টার ৩৩৩এর প্রচারণা লিফলেট বিতরণ করেন।

এসময় তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম, উপজেলা সদর ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:
৪৬ ঘণ্টা পর উদ্ধার হলো নিখোঁজ ছাত্র ওয়াহিদের লাশ
ভারত-বাংলাদেশ সীমান্তে বিএসএফের হাতে ৭ বাংলাদেশি আটক!

প্রচারণাকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যনার্জি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক জনগণের দোরগোড়ায় সরকারি সেবা প্রদান নিশ্চিত করার লক্ষ্যে বিভাগীয় কমিশনার, সিলেট মহোদয়ের উদ্যোগে সামাজিক বিভিন্ন সমস্যা যেমন-বাল্য বিবাহ, ভেজাল দ্রব্য নিয়ন্ত্রণ, ভোক্তা অধিকার, ইভটিজিং, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, জুয়া, পরিবেশ দূষণ, অবৈধ লাইসেন্স ও সরকারি বিভিন্ন ভাতা সংক্রান্ত অভিযোগের বিষয়ে জানাতে ৩৩৩তে কল করুন। তিনি আরো বলেন, অনলাইনে খতিয়ান/পর্চা ও ই-নামজারীর আবেদন করা যাবে।

এসময় তিনি সরকারি হটলাইন সেবা ৩৩৩, ১৬১২২, ৯৯৯, ১৬১২৩, ১০৬, ১০৯২২, ১০৯ বা ১০৯২১, ১০৯০, ৩৩৩১, ১৬৪০২, ১৬৫১১ ও ১৬১০৮ সম্পর্কে উপস্থিত জনসাধারণকে অবগত করেন।

নভেম্বর ৫, ২০১৯ at ১৬:৩৬:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/জেএ/এআই