ইবতেদায়ী শিক্ষা সমাপনী ও জেডিসি পরীক্ষার্থীদের জন্য দু’আ অনুষ্ঠিত

বুধবার (৩০ অক্টোবর) ঐতিহ্যবাহী দ্বী নী প্রতিষ্ঠান বায়তুল হিকমাহ মাদরাসা ফটিকছড়ি, চট্টগ্রাম এর ইবতেদায়ী শিক্ষা সমাপনী ও জে.ডি.সি.পরীক্ষার্থীদের দু’আ অনুষ্ঠান -২০১৯ সহকারী শিক্ষক  জনাব ইদ্রিস এর  সঞ্চালনায়, অধ্যক্ষ মাওলানা রশিদ আহমদ শাহীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বায়তুল হিকমাহ ফাউন্ডেশন এর চেয়ারম্যান জনাব মাওলানা মুফতি ওমর সাঈদ।

প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা রিসোর্স সেন্টারের ইনষ্ট্রাক্টর জনাব আবু তাহের, ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বায়তুল হিকমাহ ফাউন্ডেশন এর  ভাইস চেয়ারম্যান মাওলানা সলিম উল্লাহ, অর্থ সম্পাদক জনাব সাইফুল ইসলাম, সহ অর্থ সম্পাদক জনাব মহিম উদ্দীন, দপ্তর সম্পাদক  হাফেজ মাওলানা মো হাসান, বক্তব্য রাখেন  শিক্ষা সচিব মাষ্টার মুসলিম উদ্দীন, সহকারী শিক্ষা সচিব মাওলানা ফরিদুল আলম, মাওলানা আইয়ুব আলী।

আরও পড়ুন:
যবিপ্রবির সঙ্গে বিএফআরআই এর সমঝোতা স্মারক সই
দুই শতাধিক স্টুয়ার্ড নেবে বিমান বাংলাদেশ

প্রধান অতিথি তার বক্তব্যে ছাত্রদের উদ্দেশ্যে পরীক্ষার পূর্বপ্রস্তুতি এবং পরীক্ষার হলে করণীয়সহ এবং বিভিন্ন দিকনির্দেশনা দেন।

সভাপতির বক্তব্যে মাদরাসার অধ্যক্ষ মাওলানা রশিদ আহমদ শাহীন  শিক্ষার্থীদের শারীরিক স্বাস্থ্যের উপর গুরুত্ব এবং সুন্দর প্রস্তুতিসহ আল্লাহর রহমত কামনা করার জন্য আহ্বান করেন।

তিনি বলেন, জাতি গঠনের নিমিত্তে প্রতিষ্ঠিত বায়তুল হিকমাহ  মাদরাসা তার শিক্ষার্থীদের আগামী দিনের জন্য যোগ্য মানুষ হিসাবে গড়ে তুলতে আগামী ২০২০ শিক্ষা বর্ষে বায়তুল হিকমাহ মাদরাসা ভর্তি হওয়ার অনুরোধ করেন। পরে প্রধান অতিথি জনাব মাওলানা মুফতি ওমর সাঈদ দোয়া পরিচালনা করেন।

অক্টোবর ৩০, ২০১৯ at ১৬:৫৫:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/এমজে/এআই