মিরসরাই সংবাদ

শ্রী শ্রী শ্যামা পূজা উপলক্ষ্যে স্বপ্নতরী-৭১ এর ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন সম্পন্ন।
গতকাল রবিবার(২৭ই অক্টোবর) সন্ধ্যা থেকে শ্রী শ্রী শ্যামা পূজা উপলক্ষে মিরসরাইয়ের ১০নং মিঠানালা ইউনিয়ন বোর্ড অফিস সংলগ্নে কালিরহাট কালি মন্দিরে  মিরসরাইয়ের সামাজিক সংগঠন   স্বপ্নতরী-৭১ এর উদ্যোগে ফ্রী ব্লাড গ্রুপিং,থ্যালাসেমিয়া­­ প্রতিরোধ,রক্তদানের সচেতনতা মূলক ক্যাম্পেইন ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
ক্যাম্পেইনের সার্বিক সহযোগীতা করেন কালির হাট কালি মন্দিরের সাংস্কৃতিক সম্পাদক রিপন শর্মা।

 অনুষ্ঠানটি স্বপ্নতরী-৭১ এর সভাপতি(ভারপ্রাপ্ত) ওমর ফারুক সাকিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক- নুর মোহাম্মদ এর সঞ্চালনায় অনুষ্ঠান পরিচালনা করেন ব্লাড ম্যানেজার আরাফাতের জামান রাজু ও অর্থ সম্পাদক নুরুন নবী।

এসময় উপস্থিত ছিলেন স্বপ্নতরী-৭১ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক- আবুল হোসেন আপন, সদস্য- মমিনুল ইসলাম শরীফ,জহির রায়হান।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১০ নং মিঠানালা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান খায়রুল আলম খায়ের,১০ নং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান এস এম আবু তাহের ভূঁইয়া,১০নং ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু নোমান,১০ নং ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক জিল্লুর রহমান এবং ১০ নং ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।
এতে ১০ নং মিঠানালা ইউনিয়ন এর চেয়ারম্যান স্বপ্নতরী-৭১ এর এমন কার্যক্রমের ভূয়সী প্রসংশা করে বলেন এই ধরনের সেবামূলক কাজে সবাই যেন এগিয়ে আসে এবং তিনি সব সময় স্বপ্নতরী-৭১ পরিবারের পাশে থাকবেন বলে আশ্বাস দিয়েছেন।
অক্টোবর ২৮, ২০১৯ at ১৫:৫৮:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/জাবেভূ/এজে