কক্সবাজারে আরো একটি থানার অনুমোদন, আনন্দে ভাসছে এলাকাবাসী

সোমবার (২১ অক্টোবর) রাজধানীর তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিপরিষদ বৈঠক শেষে অনুষ্ঠিত নিকারের সভায় ৭ টি নতুন পুলিশি থানা গঠনের অনুমোদন দেওয়া হয়। তার মধ্যে কক্সবাজারের সদর উপজেলার ঈদগাঁহ একটি। বিষয়টি নিশ্চিত করেন মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম।
ঈদগাহবাসীর দীর্ঘদিনের প্রত্যাশার বাস্তবায়ন হওয়ায় আনন্দে ভাসছে এলাকাবাসী। সেই সাথে স্বপ্ন পূরণের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এলাকাবাসী।
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান বলেন, ঈদগাঁহবাসীর দীর্ঘদিনের স্বপ্ন পূর্ণ হলো। আমরাও অনেক খুশি। কারণ উপজেলা হলে এই এলাকার মানুষের জীবন-মান উন্নয়নে আরও বড় ধরণের কাজ করা যাবে।
তিনি আরও বলেন, এটি শুধুমাত্র প্রধানমন্ত্রীর কারণে সম্ভব হয়েছে। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমাদের অশেষ কৃতজ্ঞতা।
আরোপড়ুন:

রাবি ভর্তি পরীক্ষা: স্বেচ্ছাসেবকের ভূমিকায় ছাত্রলীগ
দর্শনাকে পূর্ণাঙ্গ থানাসহ সারা বাংলাদেশে নতুন ৭ থানা ও বিশ্বনাথকে পৌরসভা অনুমোদন
ধর্ম-মানবতা ও রাষ্ট্র হুমকির মুখে

এলাকাবাসী বলেন, আমরা খুবই আনন্দিত। এটা আমাদের দীর্ঘদিনের দাবি ছিল। ঈদগাঁহবাসীর দীর্ঘদিনের এই দাবিকে বাস্তবে রূপ দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশাকরি এর ফলে আমরা ভবিষ্যতে অনেক সুযোগ সুবিধা পাব। এছাড়াও থানা ঘোষণাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমেও আনন্দ ও উল্লাস ছড়িয়ে পড়ে।
দীর্ঘদিন যাবত ঈদগাহবাসী কক্সবাজার সদর উপজেলার অন্তর্ভুক্ত ছিলেন।
কক্সবাজারের প্রাণকেন্দ্রে উপজেলা হওয়ায় অনেক দুর্ভোগের স্বীকার হতে হত এলাকাবাসীর। এই নিয়ে অনেক আলোচনা সমালোচনা হয় সংশ্লিষ্ট মহলের মাঝে। অবশেষে প্রধানমন্ত্রীর সহযোগিতায় সেই দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হল এলাকাবাসীর।

অক্টোবর ২১, ২০১৯ at ১০:৩৩:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/রাশরি/তআ