সুনামগঞ্জে জেলা বিএনপি বিক্ষোভ মিছিল ও জন সমাবেশ

সুনামগঞ্জ জেলা বিএনপি বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যাকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে ও বিএনপির চিয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও জনসমাবেশ করেছে। রবিবার সকালে সুনামগঞ্জ জেলা বিএনপির আয়োজনে বিএনপির কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে কামার কালি পয়েন্টে আসলে পুলিশ বাধাঁ দেয়।

পরে সেখানেই রাস্তা অবরোধ করে রাস্তায় নেতাকর্মীরা বসে জন সমাবেশ করে। সমাবেশে বক্তারা বলেন, বুয়েটের মেধাবী ছাত্র আবরার নিজের মাতৃভূমির পক্ষে ফেইসবুকে স্ট্যাটাস দেওয়ায় তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

আরও পড়ুন :
টাকার অভাবে জাতিসংঘের লিফট-এসি বন্ধের সিদ্ধান্ত
রায়পুর পৌর ৩নং ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বেগম খালেদা জিয়াকে অবৈধ রায় দিয়ে জেলে আটকে রাখা হয়েছে। আমরা এই অবৈধ বিনা ভোটের সরকারকে বলে দিতে চাই, দ্রুত যেন আবরার হত্যা কান্ডের বিচার করা হয়। এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে যদি দ্রুত মুক্তি না দেওয়া হয় তাহলে আমরা কঠোর আনন্দোলন কর্মসূচি ঘোষণা করব।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় জন সমাবেশে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ কলিম উদ্দিন মিলন, সহ-সভাপতি আতম মিসবাহ, অ্যাড.শেরেনুর আলী, যুগ্ম-সম্পাদক নুর হোসেন, অ্যাড.জিয়াউর রহমান, অ্যাড.আমিরুল হক প্রমুখ।

অক্টোবর ১৩, ২০১৯ at ১৫:১৬:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/জাএভূ/আজা