জায়েদের সাথে মাহির অন্যরকম সম্পর্ক

এফডিসির শিল্পী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান। তার সাথে বেশ কিছু নায়িকাকে জড়িয়ে মশলাদার খবর ছড়িয়ে পড়েছিল। এবার চিত্রনায়িকা মাহির সাথে তার প্রেম ডালপালা মেলছে এমন গুঞ্জন ছড়িয়েছে।

তবে এসব গুঞ্জন উপভোগ করেছেন বলে জানিয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। এ প্রসঙ্গে গণমাধ্যমের কাছে জায়েদ খান জানান, মাহির সাথে তার অন্যকোন সম্পর্ক নেই। তারা ভালো বন্ধু।

জায়েদ খান বলেন, মানুষ কি কোথাও একসাথে যেতে পারে না? মাহি আমার ভালো বন্ধু, তার হাজবেন্ড আছে। একজন বিবাহিত মেয়েকে নিয়ে কীভাবে এসব ছড়ায় মানুষ আমি ঠিক বুঝতে পারি না। অবশ্য এসব বিষয় আমার কাছে খুব স্বাভাবিক লাগে। কেননা বিভিন্ন সময় বিভিন্নজনের সাথে আমার নাম জড়ানো হয়েছে।

আরও পড়ুন :
বিমানবন্দর থেকে ফিরে গেলেন মোস্তাফিজ
সর্বোচ্চ শাস্তির দাবি: নাহিয়ান জয়

কার কার সাথে তার নাম জড়ানো হয়েছে এমন প্রশ্নের জবাবে জায়েদ বলেন, এর আগে পপির সাথে আমার নাম জড়ানো হয়েছে। পপি নাকি আমার প্রেমিকা। পরিমনির সাথেও আমার নাম ছড়ানো হয়েছে। এটা শুরু হয়েছে ফারুক ভাইয়ের সময় থেকে। ফারুক ভাইয়ের নির্বাচনী প্রচার থেকে।

যার সাথে একটু ভালো কাজ করি তার সাথেই গুঞ্জন ছড়ানো হয়। তবে এসব গুঞ্জন উপভোগ করেন জানিয়ে জায়েদ খান বলেন, এগুলো নিয়ে এখন আর মাথা ঘামাই না। আমি বিয়ে করি নি, ব্যাচেলর তো তাই এসব ছড়ানো হয়। আসলেই আমি এইসব গুঞ্জনকে উপভোগ করি। তাই এসব বিষয়কে পাত্তা দিই না।

অক্টোবর ১০, ২০১৯ at ১৬:২৫:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/নস/আজা