শিক্ষার মানন্নোয়নের লক্ষ্যে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়ায় গ্রীনভ্যালী পাবিলিক স্কুলের পক্ষ থেকে শিক্ষার্থীদের লেখাপড়ার মান উন্নয়নের লক্ষে ১ থেকে ৫ম স্থান অধিকারীদের রেজাল্ট সিটের সাথে দেয়া হয় পরিবেশ বান্ধব গাছের চারা ।

বৃহস্পতিবার দুপুরে গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়ায় গ্রীনভ্যালী পাবিলিক স্কুল ক্যাম্পাসে অয়োজিত অনুষ্ঠানে শিশু শ্রেণি হতে ৯ম শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে প্রথম ৫ জনকে মোট ৬৫ জন শিক্ষার্থীর মাঝে মেহগনি গাছের চারা বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, গ্রীনভ্যালী পাবিলিক স্কুলের অধ্যক্ষ ও পরিচালক মাহফুজুল হাসান রয়েল, প্রতিষ্ঠানের সভাপতি অরুপ রতন দেব, উপাধ্যক্ষ তানসিনূর নাহার, পরীক্ষা নিয়ন্ত্রক শ্যামল কুমার সরকার সহকারী শিক্ষক, আতিকুর রহমান, আজাদুল ইসলাম, আতিয়ার রহমান, আমিনুল ইসলাম, মাহফুজার রহমান মুকুল, এটিএম কামরুজ্জামান, সামাদুল আজাদ পিনটু ও কলিম উদ্দিন ।

আরও পড়ুন :
রাজস্ব ফাকি দিয়ে কয়লা ও মাদকদ্রব্য পাচার
ভাঙ্গা রাস্তা সংস্কারের দাবীতে সিপিবির মানববন্ধন

গ্রীনভ্যালী পাবিলিক স্কুলের পরিচালক মাহফুজুল হাসান রয়েল জানান, সকল শিক্ষার্থীদের লেখাপড়ার মান উন্নয়ন ও গাছের প্রয়োজনীতা বৃদ্ধির জন্য আগামীতে প্রতি তিন মাস পর পর মান উন্নয়ন পরিক্ষার মাধ্যমে প্রথম ৫ জনের মাঝে গাছের চারা বিতরন অব্যাহত থাকবে ।

এতে শিক্ষার্থীরা নিজেদের প্রতিভা বিকাশের মাধ্যমে স্কুলের পক্ষ থেকে বিভিন্ন গাছ পেয়ে দেশের জয়বায়ু পরিবর্তন ও পরিবেশ রক্ষায় অগ্রনী ভুমিকা করতে উৎসাহ পাবে ।

এজন্য আমরা আরো ভাল কিছু কাজ করবো এবং ছাত্র-ছাত্রীরা এই গাছটি বাড়ার সাথে সাথে জীবনের পরিবর্তন ঘটবে । ফলে শিক্ষার পরিবেশ আরো সুন্দর হবে।

অক্টোবর ০৩, ২০১৯ at ১৮:৩০:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসকুব/আজা