সড়ক দুর্ঘটনায় এক সেনা সদস্য নিহত

লক্ষ্মীপুরের কমলনগরের বাসিন্দা সেনা সদস্য আবদুল আজিজ (৩৫) সৈয়দপুর ক্যান্টনমেন্ট যাওয়ার পথে গাইবান্ধা বগুড়ার সীমান্ত এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।
শনিবার (২৪ আগস্ট) সকালে বগুড়ার শিবগঞ্জ উপজেলার রহবল পুলিশবক্স নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তার সহকর্মী সেনা সদস্য মো. হারুন আর রশিদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আজিজ হাজিরহাট ইউনিয়নের চর জাঙ্গালিয়া গ্রামের নুরুল হুদা মাস্টারের ছেলে। তার মৃত্যুর খবর পেয়ে বৃদ্ধ মা বাবা, স্ত্রী, সন্তান ও স্বজনরা আহাজারি করছেন। এলাকায় নেমে আসে শোকের ছায়া।

আরও পড়ুন :
নৌ সেনার জমি দখল, আহত ২
সরকারি হাসপাতালে ডেঙ্গু রোগীর জন্য আলাদা ওয়ার্ড

হারুন জানান, আজিজ দুই মাসের প্রশিক্ষণে সৈয়দপুর ক্যান্টনমেন্ট যাচ্ছিলেন পথে ঢাকা, রংপুর মহাসড়কের গাইবান্ধা ও বগুড়ার সীমান্ত এলাকায় যাত্রীবাহী বাস উল্টে যায়। এতে আবদুল আজিজ নিহত হয়েছেন।

লক্ষ্মীপুর থেকে ছেড়ে আসা সৌখিন ট্রাভেলস নামের যাত্রীবাহী একটি বাস রংপুরের দিকে যাচ্ছিল। এ সময় রহবল পুলিশবক্স নামক স্থানে পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়।

এতে ঘটনাস্থলে বাসযাত্রী সেনা সদস্য আবদুল আজিজ নিহত হন। এ দুর্ঘটনা কমপক্ষে আরও ১২ যাত্রী আহত হয়েছেন। খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম চালায়।

আগস্ট ২৪, ২০১৯ at ২০:২০:১৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/এমক/আজা