চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের জনসভায় একজনের মৃত্যু, আহত ৫

চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের জনসভায় এক কর্মীর মৃত্যু হয়েছে। এ ছাড়া জনসভায় আসার পথে আলমডাঙ্গার মুন্সীগঞ্জ জেহালার মোড়ে সড়ক দুর্ঘটনায় আরো ৫ জন নেতা-কর্মী আহত হয়েছে।

বৃহস্পতিবার (০৩ অক্টোবর) বিকালে পৃথক পৃথক স্থানে এ ঘটনা ঘটে। জেলা শহরের জনসভাস্থলে হৃদরোগে আক্রান্ত হয়ে নিহত আওয়ামীলীগ কর্মী মোহাম্মদ আলী (৭২) চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার চিৎলা ইউনিয়নের কুলপালা গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে।

অপরদিকে অবৈধযান আলমসাধুতে করে জনসভায় যোগ দিতে আসার পথে আলমডাঙ্গার মুন্সীগঞ্জ জেহালার মোড়ে আলমসাধুচালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর উল্টে গেলে ৫ জন নেতা-কর্মী আহত হয়।

আরও পড়ুন:
প্রতিবন্ধী কাজের মেয়েকে ধর্ষণে যাজ্জীবন কারাদন্ড
৪ সহযোগী সংগঠনকে আ.লীগের চিঠি, ৩০ ডিসেম্বরের মধ্যে সম্মেলন নির্দেশ

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে আলমডাঙ্গার হারদীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়া চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘ভ্যাকসিন হিরো’ ও ‘চ্যাম্পিয়ন অব স্কিল ডেভেলপমেন্ট ফর ইয়ুথ’ পুরষ্কার অর্জনে চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে শুক্রবার (০৪ অক্টোবর) বিশাল জনসভার আয়োজন করা হয়।

অনুষ্ঠান শুরুর কিছু পরেই সভাস্থলে হৃদরোগে আক্রান্ত হয়ে মোহাম্মদ আলী নামের ওই আওয়ামীলীগ কর্মী মারা যান। পরে নিহতের সঙ্গীরা তার লাশ নিয়ে বাড়ি ফিরে যান।

অক্টোবর ০৪, ২০১৯ at ১১:২৮:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/টিআর/কেএ