আইডিয়াল ও ঢাকা কলেজের শিক্ষার্থীদের মারামারি, আহত ৪

ছবি- সংগৃহীত।

রাজধানীর সায়েন্স ল্যাবে ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে মারামারিতে ৪ জন আহত হয়েছেন বলে জানা গেছে। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ও পপুলার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৭ আগস্ট) বেলা পৌনে ৩টার দিকে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। বাকি ২ জনকে পপুলার হাসপাতালে ভর্তি করা হয়।

আরো পড়ুন :

>পাঁচবিবির হাটখোলা সীমান্তে ফেন্সিডিল ও এ্যাম্পলসহ আটক-১
> বৈধ কাগজপত্র না থাকায় তালতলীতে ৪টি ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার বন্ধ

আহতরা হলেন- ঢাকা সিটি কলেজের মার্কেটিং বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র জয়ন্ত ভৌমিক (২৪), হিসাববিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শাওন আহমেদ (২৩) ও জেফরি (২৪) এবং আইডিয়াল কলেজের ছাত্র মো. ইমরান (১৯)।

আহত জয়ন্ত জানান, তিনি পায়ে হেঁটে কলেজে যাচ্ছিলেন। তখন সায়েন্স ল্যাবে ঢাকা কলেজের ৩০-৪০ শিক্ষার্থী এসেই ধারালো অস্ত্র, হকিস্টিক দিয়া তাকে আঘাত করতে থাকেন। তার সঙ্গে ঢাকা কলেজের কারও কোনো দ্বন্দ্ব নেই। কেন তারা তাকে আঘাত করেছেন, তা তিনি বুঝতে পারছেন না। তার মাথায় ১১টি সেলাই করা হয়েছে। এছাড়া হাতেও যখম রয়েছে।

এ ছাড়াও শাওন আহমেদ ও জেফরি পপুলার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানান সহপাঠীরা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে বলে শুনেছি। তবে এতে আহত হয়ে আইডিয়াল কলেজ ও সিটি কলেজের দুই শিক্ষার্থী ঢামেক হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। ঘটনাটি থানা পুলিশ দেখছে।

আগস্ট ২৭, ২০২৩ at ১৮:০১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/স/এর