শরণখোলায় পুর্ব শত্রুতার জেরে নির্মানাধীন ভবনের দেয়াল ভাঙ্গার অভিযোগ

বাগেরহাটের শরণখোলায় প্রতিপক্ষের বিরুদ্ধে নির্মাধীন ইমারত ভবনের দেওয়াল ভাঙ্গার অভিযোগ পাওয়া গেছে। ২৩ আগষ্ট বুধবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে রায়েন্দা হাসপাতাল সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ সোলায়মান ফরাজী শরণখোলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার রায়েন্দা বাজার শরণখোলা উপজেলা হাসপাতাল সংলগ্ন এলাকার বাসিন্দা সোলায়মান ফরাজী আদালতের রায় ও ডিক্রি মূলে সরকারী খাজনা পরিশোধ করিয়া ইমারত ভবন নির্মান কাজ শুরু করেন।

আরো পড়ুন :

> অভয়নগরে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
> পাবনায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের সাবলম্বী করতে ভেড়া ও খাদ্য বিতরণ

২৩ আগষ্ট বুধবার রাতে উপজেলার রাজাপুর গ্রামের আদেল উদ্দিন তালুকদারের পুত্র সাখাওয়াত হোসেন (৪০) ও রায়েন্দা বাজারের বাসিন্দা মজিবর ফরাজীর পুত্র ইসা ফরাজী (৩০) এর নেতৃত্বে অজ্ঞাতনামা কয়েকজন ব্যক্তি খোন্তা ও শাবল নিয়া নির্মনাধীন ভবনের দেওয়ার ভাঙ্গা শুরু করে। বিষয়টি টের পেয়ে সোলায়মান ফরাজী ও তার পরিবারের সদস্যরা বাইরে আসলে অভিযুক্তরা পালিয়ে যায়।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকরাম হোসেন জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। যেহেতু জমিজমা সংক্রান্ত বিষয় তাই নিষ্পত্তির জন্য রায়েন্দা সদর ইউনিয়নের চেয়ারম্যান সমাধান করবেন বলে তিনি আশ্বস্ত করেন।

আগস্ট ২৪, ২০২৩ at ১৬:৩১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর