অভয়নগরে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

 অভয়নগর উপজেলা প্রশাসনের আয়োজনে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

২৪ আগষ্ট বৃহস্পতিবার সকালে  উপজেলা পরিষদের সভাকক্ষে  নির্বাহী অফিসার কে এম আবু নওশাদ এর সভাপতিত্বে মাসিক সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন  উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নওয়াপাড়া পৌর সভার প্রধান নির্বাহী কর্মকর্তা   থান্দার কামরুজ্জামান,   উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলী আহমেদ খান, উপজেলা পরিষদের  ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান তারু,  মিনারা পারভীন, অভয়নগর থানার  ওসি এ বি এম মেহেদী মাসুদ, নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি মোল্লা হামিদ উদ্দিন, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, যুগ্ম সম্পাদক সৈয়দ জাহিদ মাসুদ তাজ,  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল  অফিসার ডাঃআলিমুর রাজিব।

এছাড়াও অন্যনোর মধ্যে উপস্থিত ছিলেন  পল্লী বিদ্যুৎ ডি জি এম আব্দুল্লাহ আল মামুন, মাধ্যমিক শিক্ষা অফিসার মো শহিদুল ইসলাম, প্রাথমিক শিক্ষা অফিসার মো আবুল কাসেম,, অধ্যক্ষ মুহিদুল ইসলাম টোকন, ইউ পি চেয়ারম্যান মফিজ উদ্দিন, সানা আব্দুল মান্নান, এ্যাড. নাসির উদ্দীন, হাফিজুর রহমান, তৈয়েবুর রহমান, মহিলা কর্মকর্তা আকলিমা বেগম, শিক্ষক এস এম ফারুক আহমেদ, সুনীল দাস, মো. মনিরুজ্উজামান, উপজেলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা অলিউজ্জামান প্রমুখ।
আরো পড়ুন :

> পাবনায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের সাবলম্বী করতে ভেড়া ও খাদ্য বিতরণ
> লালপুরে ৮ কেজি গাঁজা জব্দ, নারীসহ ৭ মাদকবিক্রেতা আটক

উপস্থিত সদস্যরা বলেন উপজেলার আইনশৃঙ্খলা ভালো থাকলেও  প্রেমবাগ ইউনিয়নে ও পায়রা ইউনিয়নে সম্প্রতি ঘটে যাওয়া ঘটনাগুলো আমাদেরকে পিড়া দেয়।

এছাড়াও  নুরবাগ বাসস্ট্যান্ডে, স্বাধীনতা চত্বর, চুড়িপট্রিতে অতি যানজট সৃষ্টি হওয়ায় পথচারীও মানুষের ভোগান্তির শেষ নেই,হাসপাতাল রোডের যানজট ও অবৈধ স্হাপনার, রহাসড়কের পাশে যত্রতত্র গাড়ি দাঁড় করিয়ে লোড-আনলোড করে যা যানজটের মুল কারন ও উপজেলা ব্যাপী বাল্য বিবাহ বন্ধে করনীয়র বিষয়ে  উপস্থিত সকলেই বলেন উপজেলা প্রশাসনের কঠোর নজরদারি ও অভিযান পরিচালনার মাধ্যমে ব্যবস্হা গ্রহনের দাবি জানান।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম আবু নওশাদ ও সহকারী কমিশনার ভূমি ওনির্বাহী ম্যাজিট্রেট থান্দার কামরুজ্জামান বলেন আমরা মাসিক মিটিং এর সকল বিষয়ে ব্যবস্হা গ্রহন করবো।

আগস্ট ২৪, ২০২৩ at ১৬:১৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাহোহৃ/ইর