ইবির ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের নতুন সভাপতি ড. সঞ্জয় কুমার

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ব্যবসায় অনুষদভুক্ত ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের নতুন সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন বিভাগের সহকারী অধ্যাপক ড. সঞ্জয় কুমার সরকার।

বুধবার (২৩ আগস্ট) বেলা ১২ টায় বিভাগীয় সভাপতির কক্ষে আনুষ্ঠানিকভাবে তিনি দায়িত্বগ্রহণ করেন। এ দায়িত্ব গ্রহণের মধ্যদিয়ে তিনি বিভাগের সদ্য বিদায়ী সভাপতি অধ্যাপক ড. মো. বখতিয়ার হাসানের স্থলাভিষিক্ত হন। এ সময় ব্যবসায় অনুষদের ডিন এবং ব্যবসায় অনুষদভুক্ত স্ব স্ব বিভাগের সভাপতি প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন :

> বঙ্গবন্ধুর শোকসভার দোয়া পরিচালনা না করে সাঈদীর জানাজায় অংশ নেয়ায় শিক্ষককে শোকজ
> পৌনে ৫ কোটি টাকার সোনা উদ্ধার, পাচারকারীকে হাতের নাগালে পেয়েও  ধরতে পারেনি বিজিবি

জানা যায়, ফিনান্স এন্ড ব্যাংকিং বিভাগের সদ্য বিদায়ী সভাপতি অধ্যাপক ড. মো. বখতিয়ার হাসানের গতকাল মেয়াদকাল উত্তীর্ণ হওয়ায় আজ ২৩ আগস্ট বিভাগের সহকারী অধ্যাপক ড. সঞ্জয় কুমার সরকারকে আগামী তিন বছরের জন্য সভাপতি হিসেবে নিয়োগ দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিভাগের নতুন সভাপতি সহকারী অধ্যাপক ড. সঞ্জয় কুমার সরকার বিদায়ী সভাপতিকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমার ওপর অর্পিত নতুন দায়িত্ব পালনে আমি যথাসাধ্য চেষ্টা করে যাবো। নতুন সভাপতি হিসেবে আশা করি সবার সহযোগিতা পাবো। সবার সহযোগিতা পেলে বিভাগকে বিশ্ববিদ্যালয়ে নতুনভাবে উপস্থাপন করতে চেষ্টা করবো।

আগস্ট ২৩, ২০২৩ at ১৭:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নাউ/ইর