নওয়াপাড়া প্রেসক্লাবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মুক্তিযোদ্ধা সোলায়মান হোসেনের মতবিনিময়

৮৮, যশোর-৪ আসনে (অভয়নগর, বাঘারপাড়া ও বসুন্দিয়া) বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. সোলায়মান হোসেন বিশ্বাস অভয়নগরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। গতকাল মঙ্গলবার দুপুরে নওয়াপাড়া প্রেসক্লাবের অফিস কক্ষে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে তিনি মতবিনিময় করেন।

নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিকের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক মোজাফ্ফার আহমেদ, সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান, দৈনিক নওয়াপাড়ার ভারপ্রাপ্ত সম্পাদক হারুন অর রশীদ, নির্বাহী সম্পাদক মফিজুর রহমান দপ্তরী, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক শাহিন হোসেন, ক্রীড়া সম্পাদক এমএম আলাউদ্দিন, আইসিটি সম্পাদক তারিম আহমেদ ইমন, নির্বাহী সদস্য রবিউল ইসলাম বিশ্বাস, সদস্য আক্তারুজ্জামান, গাজী রেজাউল করিম, মল্লিক খলিলুর রহমান, জসিমউদ্দীন বাচ্চু, জাকির হোসেন হৃদয়, ডিআর আনিস, সাংবাদিক শেখ জাবেদ আলী, রাজয় রাব্বি, তাওহীদ হাসান উসামা, মতিন গাজী, রণজিৎ মল্লিক, কামাল হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ তাজ।

আরো পড়ুন :
> বঙ্গবন্ধু কেবল একজন ব্যক্তি নন, এক মহান আদর্শের নাম : অ্যাড. মনির
> চৌগাছা থানার ওসি সাইফুল ইসলামের বিদায়ী সংবর্ধনা

মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা মো. সোলায়মান হোসেন বিশ্বাস তাঁর বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে তিনি আওয়ামী রাজনীতি করেছেন। অদ্যবধি তিনি আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে যশোর জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটির উপদেষ্টা সদস্য পদে আছেন।

এছাড়া তিনি বাঘারপাড়া উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাকালিন সভাপতির দায়িত্ব পালন করেছেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট যশোর-৪ আসনে তিনি নৌকার মনোনয়ন প্রত্যাশী। সাংবাদিকদের মাধ্যমে তিনি অভয়নগর ও বাঘারপাড়া উপজেলাসহ বসুন্দিয়া ইউনিয়নবাসীর দোয়া কামনা করেন।

আগস্ট ২২, ২০২৩ at ২০:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাহেহৃ/মেমহ