যশোর-খুলনা মহাসড়কে আকিজ সিটির সামনে তেলের ট্রাংকার ও পিকাপের সংঘর্ষে আহত ১

অভয়নগরে আকিজ সিটির সামনে তেলের ট্রাংকারওপাট বোঝাই পিকাপের সংঘর্ষে আহত হয়েছে ১ জন।স্হানীয়দের সুত্রে জানাগেছে তেলের ট্যাংকার খুলনা থেকে যশোর যাওয়ার পথে আজিক জুট মিলের সামনে পৌছালে আকিজ সিটির একটি পাট বোঝাই পিকআপ পেছন থেকে তেলের ট্যাংকার কে আঘাত করে।

এসময় তেলের ট্যাংকারের পেছনের অংশ ফেটে তেল মহা সড়কে পড়ে যায়। এবং পিকআপ চালক মারাত্মক ভাবে আহত হন।ঔ সময় পথচারীরা পিকআপ চালক আব্দুলাহ কে(২৪) উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সে মনিরামপুর উপজেলার হোগলাডাঙ্গা গ্রামের মুন্তাজ এর ছেলে।

আরো পড়ুন :

> সিলেটে ব্ল্যাকমেইলার ইউটিউবার ধর্ষণ মামলায় গ্রেফতার
> কাউনের বাম্পার ফলন, কৃষকের মুখে হাসি

দূর্ঘটনার বিষয়ে তেলের ট্যাংকার চালক মোজাম (৬০) বলেন, আমি খুলনা ডিপো থেকে ৯ হাজার লিটার তেলে নিয়ে বারখাদা ত্রিমোহনি কুষ্টিয়ার মেসার্স আনোয়ারা ফিলিং ষ্টেশনে যাওয়ার পথে নওয়াপাড়া আকিজ সিটি এর সামনে আসলে আকিজ জুট মিলের পাট বোঝায় পিকআপ পেছন থেকে ধাক্কা দেয়। এসময় আমার ট্যাংকের পেছনের অংশ ফেটে সব তেল পড়ে যায় রোডে।

নওয়াপাড়া হাইওয়ে থানার এস আই শাহ আলম ঘটনার সত্যতা শিকার করে বলেন আজ ১৬আগষ্ট বুধবার সকাল ১১টার কিছু পরে তেলের ট্যাংকারকে একটি পিকআপ পেছন থেকে আঘাত করলে ট্রাকে থাকা তেল সড়কে পড়ে যায়। দূঘর্টনার বিষয়ে আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

আগস্ট ১৬, ২০২৩ at ১৭:২১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাহোহৃ/ইর