সিলেটে ব্ল্যাকমেইলার ইউটিউবার ধর্ষণ মামলায় গ্রেফতার

সিলেটে ব্ল্যাকমেইলার এক ইউটিউবারকে ধর্ষণ মামলায় গ্রেফতার করেছে র‌্যাব-১১ ও র‌্যাব-৯ এর যৌথ অভিযানে। কিশোরীকে ধর্ষণ ও ব্ল্যাকমেইলের অভিযোগে আল আমিন (৩৩) নামে এক যুবককে করা হয়। মুলত তার গ্রামের পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার তেতুলবাড়ী গ্রামে। তার পিতার নাম আব্দুস সালাম।

র‌্যাব-১১ ও র‌্যাব-৯ যৌথ অভিযান চালিয়ে তাকে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কুশিঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

আরো পড়ুন :

> সাঈদীর চিকিৎসককে হুমকি জামায়াতের সন্ত্রাসী চিন্তার বহিঃপ্রকাশ: কামাল
> চাঁদা না দেওয়ায় শিক্ষককে চেয়ারম্যানপুত্রের মারধর

সূত্র জানায়, গ্রেফতার আসামি আল আমিন সিদ্ধিরগঞ্জ থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলার এজাহারনামীয় আসামী। সে নিজেকে একজন ইউটিউবার হিসেবে পরিচয় দিয়ে বেড়াতো। আল আমিন মামলার বাদীর প্রতিবেশী। এ পরিচয়ের সূত্র ধরে ভিকটিমের সঙ্গে এক মাস আগে সখ্য গড়ে তুলে। গত ১৮ জুলাই দুপুরে আল আমিন বাদীর বাড়িতে এসে তার মেয়েকে (১৬) ফুসলিয়ে তার ভাড়া বাসায় নিয়ে যায়। ভিকটিম তার রুমে প্রবেশ করা মাত্র দরজা বন্ধ করে দিয়ে ধর্ষণ করে এবং এর ভিডিও ধারণ করে রাখে। ভিকটিম লোক-লজ্জার ভয়ে বিষয়টি কাউকে বলেনি।

পুনরায় ২১ জুলাই দুপুরে আল আমিন ভিকটিমকে তার আপত্তিকর ভিডিও ভাইরাল কওে দেওয়ার ভয়-ভীতি দেখিয়ে আবারও ধর্ষণ করে আবারও ভিডিও ধারণ করে রাখে। এরই প্রেক্ষিতে ভিকটিমের বাবা ইমন সরকার বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন। মামলা করার পর থেকে আসামি আল আমিন আত্মগোপনে চলে যায়। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় রোববার মোগলাবাজার থানাধীন দক্ষিণ কুশিঘাট বাজারের ইসরাক এন্টারপ্রাইজের সামন থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

আগস্ট ১৬, ২০২৩ at ১৬:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আকারু/ইর