নাগেশ্বরীতে যুবলীগ নেতা সহ ৫ জুয়ারু আটক

কুড়িগ্রামের নাগেশ্বরীতে জুয়ার আসর থেকে জুয়া খেলার সরাঞ্জামসহ ইউনিয়ন যুবলীগের সভাপতিসহ পাঁচজন জুয়ারীকে আটক করেছে নাগেশ্বরী থানা পুলিশ।

আটক পাঁচজনকে জুয়া খেলার অপরাধে গ্রেপ্তার দেখিয়ে কুড়িগ্রাম আদালতে প্রেরণ করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন নাগেশ্বরী থানার ধনী গাগলা বাইগচাটারী গ্রামের মৃত ফুল মামুদের ছেলে হাসমত আলী (৫৬), ধনী গাগলা ছিলা খানার মৃত আবদুর রহমানের ছেলে সাখাওয়াত হোসেন (৪৮), একই এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে আনিছুর রহমান (৩৩) এবং পার্শ্ববর্তী ফুলবাড়ী থানার পূর্ব অনন্তপুর বেড়াকুটি গ্রামের মৃত আনছার আলীর ছেলে আমিনুল ইসলাম ওরফে টিটি আমিনুল (৪৪), অনন্তপুর হাজীটারী গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে আবদুর রাজ্জাক (৪০)। এর মধ্যে আমিনুল ইসলাম ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়ন শাখা যুবলীগের সভাপতি।

আরো পড়ুন :

> কুবিতে তৃতীয় দিনের মতো সংবাদকর্মীদের অবস্থান কর্মসূচি
> রংপুরে ঢাকা প্রতিদিন বন্ধের চক্রান্তের প্রতিবাদে সাংবাদিক সমাবেশ

পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর ৪টার দিকে অভিযান চালিয়ে সন্তোষপুর ইউনিয়নের ধনী গাগলা গ্রামের মৃত ফুল মামুদের ছেলে হাসমত আলী (৫৬) এর বাড়ির আঙ্গিনায় জুয়ার আসর হতে ওই পাঁচ জুয়ারীকে আটক করে থানায় আনা হয়।

এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান জানান, আটক পাঁচজনকে জুয়া আইনে মামলা দিয়ে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

আগস্ট ০৮, ২০২৩ at ১৭:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নদা/ইর